Shatarup Ghosh: 'মানুষ বাঁদর নাচ নাচাবে...', চাঁছাছোলা আক্রমণ শতরূপের...

পুলিস একবেলা কর্মবিরতি করলে মানুষ জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সিকে বাঁদর নাচ নাচাবে। বেলাগাম আক্রমণ সিপিএম মুখপাত্র শতরূপ ঘোষের। 

Updated By: Oct 22, 2024, 11:36 AM IST
Shatarup Ghosh: 'মানুষ বাঁদর নাচ নাচাবে...', চাঁছাছোলা আক্রমণ শতরূপের...

রণজয় সিংহ: মালদার হরিশ্চন্দ্রপুরে বক্তব্য রাখতে গিয়ে জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সীকে আক্রমণ সিপিআইএম নেতা শতরূপ ঘোষের। ডাক্তাররা কর্মবিরতি করছে। পুলিস একবেলা কর্মবিরতি করলে মানুষ জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সিকে বাঁদর নাচ নাচাবে। বেলাগাম আক্রমণ সিপিএম মুখপাত্র শতরূপ ঘোষের। পাগলদের উত্তর দেওয়ার দরকার নেই পাল্টা জেলা তৃণমূল সভাপতি। তুঙ্গে রাজনৈতিক তরজা। 

সোমবার রাতে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর শহীদ মোড় এলাকায় সিপিএমের শ্রমিক কৃষক মহিলা এবং যুব সংগঠনের ডাকে মূলত আরজিকরের ঘটনার প্রতিবাদ-সহ বেশ কয়েক দফা দাবিতে রাত দখল এবং অবস্থান বিক্ষোভ কর্মসূচি ছিল সিপিএমের। সেখানে উপস্থিত ছিলেন রাজ্য সিপিএম নেতা শতরূপ ঘোষ। এছাড়াও এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিএমের যুব সংগঠনের রাজ্য সভাপতি ধ্রুবজ্যোতি সাহা-সহ অন্যান্য জেলা নেতৃত্ব। সাম্প্রতিককালে বারবার জেলা তৃণমূল সভাপতি আবদুর রহিম বক্সি সিপিএম সহ বিরোধীদের বেলাগাম আক্রমণ করেছেন। আরজিকরের ঘটনার পরেও তিনি বিরোধীদের বেঁধে পেটানোর নিদান দিয়েছেন। এদিন পাল্ট রহিম বক্সি কে একের পর এক আক্রমণ করলেন শতরূপ। 

আরও পড়ুন:Cyclone Dana Update: ডানার দাপটে তছনছ হবে সবকিছু? অ্যাকশনে প্রশাসন...

শতরূপের দাবি, যদি পুলিস সরে যায়। তবে তৃণমূল নেতারা গণপিটুনি দিতে পারবেন না। পাল্টা মানুষ ডুগডুগি বাজাবে।আর রহিম বক্সী বাদর নাচবে। প্রসঙ্গত, রহিম বক্সী বিরোধীদের গণপিটুনি দেওয়ার নিদান দিয়ে ছিলেন। সেই প্রসঙ্গে এই মন্তব্য শতরূপের। সঙ্গে তিনি আরও বলেন। আরজিকরের ঘটনার অভিযুক্তরা তৃণমূলের। তাই যারা প্রতিবাদ করছে। তাদের নিয়ে গাত্রদাহ হচ্ছে রহিম বক্সীর। কার্যত এদিন রাজ্য সিপিএম নেতার বক্তব্যের আক্রমণের মূল লক্ষ্য ছিল আব্দুর রহিম বক্সী। যিনি জেলা তৃণমূল সভাপতি হিসেবে একাধিকবার বেলাগাম আক্রমণ করেছেন বিরোধীদের। এই নিয়ে তুঙ্গে উঠেছে রাজনৈতিক তরজা। যদিও পাল্টা রহিম বক্সী এই নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। তার দাবি মানুষের জনসমর্থন হারিয়ে সিপিএম পাগল হয়ে গেছে। যারা ভোটে জিততে পারে না তাদের উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.