Domjur Abduction: পেমেন্ট করতে বেরিয়ে অপহৃত ডোমজুড়ের ইঞ্জিনিয়ার, গভীর রাতে উদ্ধার করল পুলিস

ওই অপহরণকাণ্ডে গ্রেফতার করা হয়েছে ৮ জনকে। পুলিস খতিয়ে দেখছে আদৌ ওই টাকা জাল কিনা

Updated By: Jul 17, 2022, 04:59 PM IST
Domjur Abduction: পেমেন্ট করতে বেরিয়ে অপহৃত ডোমজুড়ের ইঞ্জিনিয়ার, গভীর রাতে উদ্ধার করল পুলিস

দেবব্রত ঘোষ: কোম্পানির টাকা মেটাতে বেরিয়ে অহরণরকারীদের খপ্পরে পড়ে গেলেন হাওড়ার ডোমজুড়ের এক ইঞ্জিনিয়ার। বাড়িতে ফোন আসায় পরিবারের লোকজন বুঝতে পারেন অপহরণ করা হয়েছে ওই ইঞ্জিনিয়ারকে। খবর দেওয়া হল পুলিসে। 

পুলিস সূত্রে জানা গিয়েছে অপহৃত ওই ইঞ্জিনিয়ারের বাড়ি ডোমজুড়ের কোরল এলাকায়। নাম ভাস্কর মাজি। পেশায় ইঞ্জিনিয়ার ভাস্কর কাজ করেন এক বেসরকারি ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠানে। 

শনিবার ওই কোম্পানির ১০ লাখ টাকা নিয়ে বাগুইআটির একটি জায়গায় পেমেন্ট করতে যান ভাস্কর। সেখানেই তাঁকে আটকে রাখা হয়। বাড়িতে ফোন করে বলা হয় ভাস্করবাবু যে টাকা এনেছেন তা সব জাল। অবিলম্বে ২ লাখ টাকা নিয়ে আসতে হবে। তবেই ছাড়া হবে ভাস্করকে। এরপর অপহরণকারীরা তার স্ত্রীর কাছে অ্যাকাউন্ট নম্বর পাঠায়। তার স্ত্রী ওই একাউন্টে ১০ হাজার টাকা পাঠান। পরে তিনি পরিবারে অন্যান্য লোকেদের গোটা ব্যাপারটা খুলে বলেন। 

অপহরণকারীরা ভাস্কর মাঝির বাড়িতে টাকা সংগ্রহের জন্য একজন লোক পাঠায়। দাবি মতো নগদ টাকা না দিতে পেরে ওই ইঞ্জিনিয়ারের পরিবারের লোকজন জমির দলিল দেবেন বলে ঠিক করেন। এ ব্যাপারে তারা কোনা মোড়ের কাছে অপরণের সঙ্গে যুক্ত এক যুবকের সঙ্গে কথাও বলেন।  অপহরণকারীরা আগে জমির দলিল হাতে পেয়ে তবে ওই যুবককে ছাড়া হবে বলে জানালে তখন বেঁকে বসেন পরিবারের লোকজন। ওই যুবককে হাতেনাতে ধরে ডোমজুড় থানার পুলিসের হাতে তুলে দেন। 

এরপরই অভিযান চালায় ডোমজুর থানার পুলিস। বাগুইআটি থেকে উদ্ধার করা হয় ওই ইঞ্জিনিয়ারকে। গ্রেফতার করা হয় ৭ জনকে। ধৃতদের আজ হাওড়া আদালতে তোলা হবে। তাদের বিরুদ্ধে অপহরণের মামলা শুরু করেছে পুলিস।  

আরও পড়ুন-ফের বাংলার মাথাব্যথা কালাজ্বর! কী ভাবে রোগ চিনবেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.