Bardhaman: ফুটওভার ব্রিজ থেকে শিশুকে চলন্ত মালগাড়িতে ছুড়ে ফেলে হত্যা করা হল?

Railway Accident in Bardhaman:মা আসমানি শেখ কীভাবে জখম হলেন, সেবিষয়ে কিছু জানা যায়নি। এমনকী, তাঁর ছেলেকে ফেলে দেওয়ার অভিযোগও সত্যি কিনা, সে বিষয়েও রেলপুলিস নিশ্চিত করে কিছু জানায়নি। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।   

Updated By: Aug 27, 2023, 05:19 PM IST
Bardhaman: ফুটওভার ব্রিজ থেকে শিশুকে চলন্ত মালগাড়িতে ছুড়ে ফেলে হত্যা করা হল?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্ধমানের খানা স্টেশনের রেলওয়ে ফুটওভার ব্রিজের উপর থেকে বছরআষ্টেকের একটি ছেলেকে চলন্ত মালগাড়ির উপর ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ তার মায়ের। ছেলেটি মারা গিয়েছে। জনৈক ব্যক্তির বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন ছেলেটির মা  আসমানি শেখ। আসমানি স্বয়ং গুরুতর জখম। রেলপুলিস তদন্ত করে দেখছে। 

আরও পড়ুন: Birbhum: ভেঙে পড়ল জয়দেব ফেরিঘাট! ছিন্ন পশ্চিম বর্ধমানের সঙ্গে বীরভূমের যোগাযোগ...

রেল ফুটওভার ব্রিজের উপর থেকে তাঁর সন্তানকে নীচে চলন্ত মালগাড়িতে ফেলে দেওয়ার অভিযোগ করেন আসমানি শেখ। তিনি নিজেও গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। মালগাড়ির উপর পড়ে মৃত্যু হয় তাঁর আট বছরের সন্তান আহিদ শেখের। আজ,রবিবার সকালে মালগাড়িটি লিলুয়া ভট্টনগর স্টেশনে এলে পুলিস দেহ উদ্ধার করে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিস। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, মা আসমানি শেখের দাবি, বর্ধমান স্টেশনের আগে তালিত স্টেশনে রেলব্রিজের উপর থেকে তাঁর সন্তানকে চলন্ত মালগাড়ির উপর ফেলে দেয় এক ব্যক্তি। প্রকৃত ঘটনা কী ঘটেছে?

আরও পড়ুন: Hooghly: চন্দ্রযানের পিছনে রয়েছে তাঁদের 'বুবুন'ও! উচ্ছ্বসিত পাড়া বিলাল মিষ্টি...

খবর পেয়ে রবিবার হাওড়ায় আসেন ওই শিশুর মামা রফিকুল শেখ। তিনি জানান, তাঁর বোন আসমানি শেখের স্বামীর সঙ্গে বোনের বনিবনা ছিল না। আহিদ তাঁদেরই সন্তান। এই পরিস্থিতিতে গত কয়েকমাস ধরে হৃদয়তুল্লা শেখ নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর বোনের সম্পর্ক তৈরি হয়। গতরাতে তাঁরা আহিদকে নিয়ে বেরিয়েছিলেন। রফিকুল জানান, রাত সাড়ে এগারোটা নাগাদ তাঁর বোন তাঁকে ফোন করে জানান, হৃদয়তুল্লা তাঁদের মারধর করে টাকা ও গয়না কেড়ে নিয়েছে, আর আহিদকে ব্রিজ থেকে মালগাড়ির উপর ফেলে দিয়েছে। ওঁকেও ফেলে দেওয়ার চেষ্টা করে। তবে বোন কোনওমতে পালান। পালাতে গিয়ে জখম হন তিনি। আরপিএফ এসে বোনকে উদ্ধার করে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে, কী কারণে তাঁর বোনের সঙ্গে হৃদয়তুল্লা শেখ নামের ওই ব্যক্তির এই অশান্তি, তা পরিষ্কার জানা যায়নি বলেই তিনি জানান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.