স্ত্রীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের জের, ভাইকে কুপিয়ে খুন দাদার

পাশাপাশি হারাধন নিজেও স্বীকার করেছেন তিনি গগনকে খুন করেছেন

Updated By: Jun 27, 2019, 08:41 AM IST
স্ত্রীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের জের, ভাইকে কুপিয়ে খুন দাদার

নিজস্ব প্রতিবেদন: পারিবারিক বিবাদের জেরে দাদার হাতে খুন হলেন ভাই। অভিযোগ, ভাইয়ের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বৌদির। ঘটনা হুগলির সোদপুরের মসিনান গ্রামের।

আরও পড়ুন-পার্ক সার্কাসে নিগৃহীত মাদ্রাসা শিক্ষক-সহ ৩ জনকে ৫০ হাজার ক্ষতিপূরণ ঘোষণা মুখ্যমন্ত্রীর 

বুধবার রাত এগারোটা ধারাল অস্ত্রের কোপে খুন হন গগন প্রামাণিক(৪২) নামে এক ব্যক্তি। ঘটনার পরই গগনকে পাড়ার লোকজন আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। ঘটনা গ্রেফতার করা হয়েছে গগনের খুড়তুতো ভাই হারাধন প্রামাণিককে।

এদিকে, বাবার বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করেছেন মৃত গগনের ছেলে নিরঞ্জনও। অভিযোগ, হারাধনের স্ত্রী কমলা প্রামাণিকের সঙ্গে গগনের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। বিষয়টি সম্প্রতি জানতে পারেন পেশায় ট্রাক চালক হারাধন। বুধবার রাতে গগনের সঙ্গে ফোনে কথা বলছিলেন হারাধনের স্ত্রী কমলা। এনিয়ে স্ত্রী সঙ্গে প্রবল তর্কবিতর্কে জড়িয়ে পড়েন হারাধন।

আরও পড়ুন-অশান্ত ভাটপাড়ায় রাজনৈতিক জমি পুনরুদ্ধারে জোড়া কৌশল তৃণমূলের?   

ঝগড়ার মধ্যেই বাড়ি থেকে বেরিয়ে যান হারাধন। কিছুক্ষণ পরেই জানা যায় গগনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়েছে হারাধন। গগনের ছেলে নিরঞ্জনের বক্তব্য, রাতে ফোনে কথা বলা নিয়েই গন্ডগোলের সূত্রপাত। পাশাপাশি হারাধন নিজেও স্বীকার করেছেন তিনি গগনকে খুন করেছেন। তবে খুন করার উদ্দেশ্য হামলা করেননি। ভয় দেখাতে গিয়েই ভয়ঙ্কর ঘটনা ঘটে যায়।

.