সোনারপুরে মিলল ভুয়ো ভ্যাকসিন ক্যাম্পের সন্ধান, ধৃত স্বাস্থ্যকর্মী

মিঠুন মশাটের এক ভ্যাকসিন কেন্দ্রের সঙ্গে যুক্ত হওয়ার কারণ কোনও ভাবে সেখান থেকেই ভ্যাকসিন নিয়ে আসত

Updated By: Jul 24, 2021, 03:42 PM IST
সোনারপুরে মিলল ভুয়ো ভ্যাকসিন ক্যাম্পের সন্ধান, ধৃত স্বাস্থ্যকর্মী

নিজস্ব প্রতিবেদন: সোনারপুরের রূপনগরে সন্ধান মিলল একটি ভুয়ো ভ্যাকসিন ক্যাম্পের। মিঠুন মণ্ডল নামে এক স্বাস্থ্যকর্মী ওই ক্যাম্পের ভ্যাকসিনের আয়োজন করতেন। ডায়মন্ডহারবারের মশাট সাব সেন্টারের তিনি ভ্যাকসিন কোঅর্ডিনেটর। সোনারপুরের বিভিন্ন জায়গায় টাকার বিনিময়ে ভ্যাকসিন দিয়েছেন এই মিঠুন মণ্ডল। এমনটাই অভিযোগ উঠছে।

আরও পড়ুন-গরুপাচারকাণ্ডে বিনয় মিশ্রের বাবা-মা-কে নোটিস CBI-র 

জানা যাচ্ছে কারও কাছ থেকে তিনশো, কারও কাছ থেকে পাঁচশো টাকার বিনিময়ে ভ্যাকিসন দিত মিঠুন। কয়েকজন ভ্যাকসিনের মেসেজ পেলেও অধিকাংশই মেসেজ পায়নি বলে অভিযোগ। তার কাছ থেকে ভ্যাকসিনের ২টি ভায়াল উদ্ধার হয়েছে।

সোনারপুরের রূপনগরের পাশাপাশি লিঙ্ক রোডের একটি বাড়িতেও ক্যাম্প করা হয়েছিল। সপ্তাহখানের আগে সেখানে টাকার বিনিময়ে ভ্যাকসিন দেওয়া হয়েছিল। এখানে প্রণব নামে এক ব্যক্তি ভ্যাকসিন দেওয়ার আয়োজন করেছিল।

আরও পড়ুন- রাজ্যসভা ভোটে তৃণমূলের প্রার্থী, জহর সরকারকে মনোনীত করলেন Mamata  

মিঠুন মশাটের এক ভ্যাকসিন কেন্দ্রের সঙ্গে যুক্ত হওয়ার কারণ কোনও ভাবে সেখান থেকেই ভ্যাকসিন নিয়ে আসত। তারপর টাকার বিনিময়ে তা মানুষজনকে দিত। এমনটাই মনে করা হচ্ছে। বেশিরভাগ জায়গায় দেওয়া হতো কোভিশিল্ড। যেসব ভ্যাকসিন ভায়াল উদ্ধার হয়েছে তা আসল ভ্যাকসিন কিনা তা পরীক্ষা করা হচ্ছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.