'স্কুল শিক্ষক'-এর সঙ্গে বিয়ের সম্বন্ধ এনেছিল ঘটক! খোঁজ নিতেই ফাঁস আসল পরিচয়

সব জানার পর প্রতারকের সঙ্গে মেয়ের বিয়ে দিতে নারাজ পরিবার। উল্টে অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

Updated By: Mar 4, 2018, 05:21 PM IST
'স্কুল শিক্ষক'-এর সঙ্গে বিয়ের সম্বন্ধ এনেছিল ঘটক! খোঁজ নিতেই ফাঁস আসল পরিচয়

নিজস্ব প্রতিবেদন : বিয়ের জন্য নিজেকে শিক্ষক বলে দাবি করেছিলেন হবু জামাই। কিন্তু খোঁজখবর নিতে স্কুলে গিয়ে চক্ষু চড়কগাছ হয়ে গেল মেয়ের বাড়ির। খোঁজ নিয়ে জানা যায়, ঘাটালের পশ্চিম চক্রের কিসমত কোতলপুরে একাধিক জালিয়াতিতে জড়িত ওই যুবক।

বিয়ের প্রস্তাব এনেছিলেন ঘটক। বলেছিলেন, পাত্র অজিত পাঁজা ঘাটালের পশ্চিম চক্রের কিসমত কোতলপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। সেই শুনেই বিয়েতে রাজি হয়েছিল মেয়ের বাড়ি। সোমবার রেজিস্ট্রি হওয়ার কথা ছিল। কিন্তু তার আগে হবু জামাই সম্পর্কে নিশ্চিত হতে খোঁজখবর নেওয়া শুরু করে পরিবার।

আরও পড়ুন, নেশার জগতে 'ম্যাজিক মাশরুম' ঘুম কেড়েছে শহরবাসীর, ফাঁস আন্তর্জাতিক মাদক চক্র

সন্দেহ হওয়ায় সরেজমিনে খতিয়ে দেখতে সরাসরি স্কুলেই হাজির হন মেয়ের মামা-মামী। আর তাতেই ফাঁস হয়ে যায় জালিয়াতির পর্দা। জানা যায়, অভিযুক্ত অজিত পাঁজা আসলে পেশায় গৃহ শিক্ষক। স্কুলে মাঝে মাঝে যাতায়াত করেন।

কিন্তু তাতে কী? সব জানার পর প্রতারকের সঙ্গে মেয়ের বিয়ে দিতে নারাজ পরিবার। উল্টে অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন, দুর্ঘটনার পরই দাউ দাউ করে জ্বলে উঠল বাইক, মৃত্যু ৩ আরোহীর

তবে, এখানেই শেষ নয়। প্রতারণার মুখোস খুলে যেতেই সামনে আসে কীর্তিমানের আরও এক কীর্তি। ছেলেকে স্কুলে চাকরি দেওয়ার নাম করে টাকা আত্মসাতের অভিযোগও রয়েছে অজিত পাঁজার বিরুদ্ধে।

.