Haldia:বৃষ্টিবিঘ্নিত এলাকায় বস্তিবাসীর পাশে স্থানীয় তৃণমূল নেতা

খুশি বস্তিবাসীর কথায়, একেই বলে নেতা!

Updated By: Aug 1, 2021, 02:01 PM IST
 Haldia:বৃষ্টিবিঘ্নিত এলাকায় বস্তিবাসীর পাশে স্থানীয় তৃণমূল নেতা

নিজস্ব প্রতিবেদন: টানা দু'দিনের বৃষ্টিতে বিপর্যস্ত এলাকা। বিপর্যস্ত এলাকাবাসীর দৈনন্দিন জীবন। এই সব অসহায় মানুষদের উদ্ধারের পাশাপাশি তাঁদের খাদ্য-বস্ত্র আশ্রয় এবং চিকিৎসার ব্যবস্থা করলেন স্থানীয় তৃণমূল নেতা। ঘটনাটি ঘটেছে হলদিয়ায়।

টানা দু'দিনের বৃষ্টিতে জলমগ্ন হয়ে বিপাকে পড়েছেন হলদিয়ার (Haldia) ২৯ নম্বর ওয়ার্ডের টাউনশিপ বস্তি। জলে ভিজে ভেঙেছে বাড়িঘর। আশ্রয়হীন হয়ে পড়েছেন বস্তির প্রায় ৫০০ পরিবার। অসহায় অবস্থায় দিন কাটাচ্ছিলেন তাঁরা। তাঁদের অভিযোগ, এলাকার কাউন্সিলর দেবপ্রসাদ মণ্ডলের কাছ থেকে কোনও সাহায্য পাননি তাঁরা। যদিও এ বিষয়ে জানতে চেয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে কিছু বলতে চাননি কাউন্সিলর। 

আরও পড়ুন: Train Delayed: জলমগ্ন হাওড়া, পরিবর্তন হল বেশকিছু দূরপাল্লার ট্রেন, জেনে নিন

অবশেষে জেলা তৃণমূলের যুব নেতা ও হলদিয়া পুরসভার চেয়ারম্যান-ইন-কাউন্সিল আসগর আলি খবর পেয়ে ছুটে আসেন। আসগর জেলা যুব তৃণমূলের সহ-সভাপতি। তাঁরই তৎপরতায় উদ্ধার হন বস্তিবাসীরা। তিনি বলেন, মানুষের বিপদের দিনে আমরা তাঁদের পাশে আছি। কোন দল, কী ধর্ম-- তা আমরা দেখছি না। মানুষ বিপদে পড়েছেন, তাঁদের পাশে দাঁড়াতে হবে, তাই দাঁড়াচ্ছি-- এটাই আমাদের কাজ। খাদ্য-বস্ত্র-ওষুধ-চিকিৎসা-- সব কিছুরই ব্যবস্থা করেন আসগর। শুধু তাই নয়, যতদিন না দুর্গত মানুষজন ঘরে ফিরতে পারছেন ততদিন এই ব্যবস্থা চালিয়ে যাবেন তিনি। 

এতে খুশি বস্তিবাসীরা। তাঁদের কথায়, একেই বলে নেতা। যখন রাজনীতির প্রয়োজন তখনই রাজনীতি করেন। যখন মানুষের পাশে দাঁড়ানোর দরকার তখন মানুষের পাশে দাঁড়ান।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: kalna: লোকালয়ের দিকে ক্রমশ এগোচ্ছে নদী! তলিয়েছে চাষজমি, ডুবতে পারে রেলপথ