Train Cancel: প্রবল বৃষ্টি, ব্যাহত ট্রেন চলাচল, জেনে নিন কোন ট্রেনের সময় কখন!

রেল লাইনে জল জমার ফলে ব্যাহত ট্রেন চলাচল। 

Updated By: Sep 21, 2021, 11:25 AM IST
Train Cancel: প্রবল বৃষ্টি, ব্যাহত ট্রেন চলাচল, জেনে নিন কোন ট্রেনের সময় কখন!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: নিন্মচাপের প্রভাবে রবিবার রাত থেকে টানা বৃষ্টি কলকাতা-সহ জেলাগুলিতে। যার ফলে বহু জায়গায় রেল লাইনে জল জমে গিয়ে বন্ধ হয়ে গিয়েছে রেল পরিষেবা। জল জমেছে টিকিয়াপাড়া ইয়ার্ড এবং হাওড়া কারশেডে। সেই কারণে মঙ্গলবার একাধিক ট্রেন হাওড়া স্টেশনের পরিবর্তে শালিমার ও সাঁতরাগাছি স্টেশন থেকে ছাড়ছে। 

ভোরে হাওড়া থেকে ছাড়েনি হাওড়া টিটাগড় স্পেশাল, হাওড়া-দিঘা স্পেশাল ট্রেন। হাওড়া-পুরী স্পেশাল এদিন সকাল ৯.২০ মিনিটে হাওড়া থেকে ছাড়ার পরিবর্তে ১০.২০ মিনিটে সাঁতরাগাছি স্টেশন থেকে ছাড়বে। হাওড়া-যশবন্তপুর স্পেশাল হাওড়া থেকে ১০.৫০-এর পরিবর্তে সাঁতরাগাছি থেকে ১১-৫০ মিনিটে ছাড়বে। হাওড়া-রাঁচি স্পেশাল ১২,৫০ মিনিটে হাওড়ার পরিবর্তে  বেলা ২.৩০-এ খড়গপুর স্টেশন থেকে ছাড়বে।

আরও পড়ুন, Dilip Ghosh: 'আমি জানি না উনি কার লেখা পড়েছেন', বাবুলের খোঁচার পাল্টা দিলীপ

এছাড়া কলকাতা থেকে জম্মু-তাওয়াই স্পেশাল বেলা ১১.৪৫ এ ছাড়ার কথা ছিল, কিন্তু ছাড়বে বেলা ২.৪৫ মিনিটে। কলকাতা-অমৃতসর স্পেশাল বেলা ১২.১০ এ ছাড়ার কথা ছিল, রওনা দেবে দুপুর ৩.২০ তে। সময় পরিবর্তন হয়েছে হাওড়া মালদা স্পেশালেরও। দুপুর ৩.২৫ এর পরিবর্তে ছাড়বে বিকেল সাড়ে ৪টেয়। হাওড়া সেকেন্দ্রাবাদ এক্সপ্রেস স্পেশাল হাওড়ার পরিবর্তে ছাড়বে শালিমার স্টেশন থেকে সকাল ৯.৩৫ মিনিটে। 

তবে পূর্ব এবং দক্ষিণ-পূর্ব রেলের কোনও ট্রেন এখনও পর্যন্ত বাতিল হয়নি বলেই রেল সূত্রে জানা গিয়েছে। সোমবার, জল জমার কারণে কিছুটা ব্যাহত হয় রেল চলাচল। দেরিতে ছাড়ে বেশকিছু লোকাল। নির্ধারিত সময়ের অনেক দেরিতে ছাড়ে কিছু স্পেশাল ট্রেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.