Suvendu On Howrah Violence: হাওড়াকাণ্ডে অশান্তিকারীদেরই শুধু নয় নিজের মন্ত্রীকেও নিয়ন্ত্রণ ব্যর্থ মুখ্যমন্ত্রী: শুভেন্দু

রবিবার পূর্ব মেদিনীপুরের রাধামণি থেকে অনেক কাটখড় পুড়িয়ে কলকাতায় গান্ধী মূর্তির পাদদেশে বিজেপি কর্মীদের ধর্না মঞ্চে আসেন শুভেন্দু অধিকারী

Updated By: Jun 12, 2022, 08:58 PM IST
Suvendu On Howrah Violence: হাওড়াকাণ্ডে অশান্তিকারীদেরই শুধু নয় নিজের মন্ত্রীকেও নিয়ন্ত্রণ ব্যর্থ মুখ্যমন্ত্রী: শুভেন্দু

নিজস্ব প্রতিবেদন: হাওড়ায় যারা অশান্তি করেছে তাদের নিয়ন্ত্রণ করতে পারছেন না মুখ্যমন্ত্রী। এমনকি রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরীকেও নিয়ন্ত্রণ করতে পারছেন না তিনি। মেয়ো রোডে এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন শুভেন্দু অধিকারী।

বিরোধী দলনেতার যুক্তি, সিদ্দিকুল্লাহ চৌধুরী ইলেকট্রনিক মিডিয়ায় এসে বলছেন, মুখ্যমন্ত্রী একা কেন কথা বলবেন। বলেছেন, এটা ধর্মীয় কারণে ঘটেছে। আলেম, উলামারা বলবে। মুখ্যমন্ত্রীর কথা বলার অধিকার নেই। মুখ্যমন্ত্রীর যদি কোমরের জোর থাকে তাহলে সিদ্দিকুল্লাহ চৌধুরীকে বরখাস্ত করে দেখান।

রবিবার পূর্ব মেদিনীপুরের রাধামণি থেকে অনেক কাটখড় পুড়িয়ে কলকাতায় গান্ধী মূর্তির পাদদেশে বিজেপি কর্মীদের ধর্না মঞ্চে আসেন শুভেন্দু অধিকারী। সেখানেই বিরোধী দলনেতা বলেন, হাওড়ায় ১৪৪ ধারা জারি রয়েছে। সেই ধারা আমি ভাঙব না বলে মুখ্যসচিবকে জানিয়েছি। তবে ফ্লাইওবার থেকে গাড়ি থামিয়ে আমাদের পার্টি অফিসকে প্রণাম করে এসেছি। কারণ আমাদের কাছে আমাদের পার্টি অফিস মন্দির-সম।

শুভেন্দু অধিকারী আরও বলেন, আগামিকাল আমরা আদালতে যাওয়ার পর আমরা ওই পার্ট অফিসে গিয়ে আমরা ঝাঁটা দিয়ে সাফ করব। জিহাদিদের যে চিহ্ন রয়েছে তা মুছে ফেলব। গঙ্গা জল ছিটিয়ে ওদের পাপ থেকে পার্টি অফিস মুক্ত করব। যজ্ঞও হবে। আমাদের পার্টি অফিস আমাদের মন্দির। যেভাবে অযোধ্যায় রামলালা ত্রিপলের নীচে থেকে উপরে উঠে গিয়েছেন।

 
আরও পড়ুন-দণ্ড মহোৎসবে চরম বিশৃঙ্খলা, তীব্র গরমে মৃত ৪, অসুস্থ বহু পুণ্যার্থী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.