HS 2024: কানে হেডফোন! পরীক্ষার মাঝেই আত্মঘাতী উচ্চমাধ্যমিক পড়ুয়া..

স্থানীয় সূত্রের খবর, মৃতের নাম বাবিন পাল। বাড়ি, শিলিগুড়ি বাগরাকোট এলাকায়। বাবা-মা ও ছোট ভাইয়ের সঙ্গে থাকতেন তিনি। স্রেফ পড়াশোনাই নয়, চুক্তিভিত্তিক কাজের সঙ্গে যুক্ত ছিলেন ওই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। 

Updated By: Feb 18, 2024, 07:10 PM IST
HS 2024: কানে হেডফোন! পরীক্ষার মাঝেই আত্মঘাতী উচ্চমাধ্যমিক পড়ুয়া..

নারায়ণ সিংহরায়: কানে তখনও লাগানো হেডফোন! বাড়ি থেকে উদ্ধার হল উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর দেহ। কীভাবে মৃত্যু? ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়াল শিলিগুড়িতে।

আরও পড়ুন:  North Dinajpur: সোশ্যাল মিডিয়ায় বিক্রি হচ্ছে উচ্চমাধ্যমিকের প্রশ্ন, থানায় অভিযোগ পড়ুয়াদের

স্থানীয় সূত্রের খবর, মৃতের নাম বাবিন পাল। বাড়ি, শিলিগুড়ির বাগরাকোট এলাকায়। বাবা-মা ও ছোট ভাইয়ের সঙ্গে থাকতেন তিনি। স্রেফ পড়াশোনাই নয়, চুক্তিভিত্তিক কাজের সঙ্গে যুক্ত ছিলেন ওই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। 

পরিবারের লোকেরা জানিয়েছেন, মদে আসক্তি ছিল বাবিনের। গতকাল শনিবার কাজ সেরে ফেরার পর, মধ্যরাত পর্যন্ত মদ্যপান করেন বাড়ির বাইরে, টোটোয় বসে। বহুবার বারণ করা হলেও শোনেননি। উল্টে কানে হেডফোন লাগিয়ে গান শুনতে থাকেন তিনি। এরপর আজ, রবিবার সকালে বাড়ি থেকে উদ্ধার হয় দেহ।

ছেলের মৃত্যুতে ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন বাবিনের মা। তাঁর দাবি, 'ছেলে মাঝেমধ্যেই বিয়ে করার বলত। বলত, এবছরের অগাস্টে বিয়ে করবে। তবে প্রেমজনিত কোনও সমস্য়া ছিল কিনা, তা বুঝতে পারছেন না। তবে বন্ধুদের সঙ্গে সমস্যা থাকলেও থাকতে পারে'।

শুক্রবার থেকে শুরু হয়েছে এবছরের উচ্চমাধ্যমিক পরীক্ষা। এবছর থেকে বদলে গিয়েছে পরীক্ষার সময়সূচি। দুপুর ১২ থেকে ৩টে ১৫ নয়, পরীক্ষা হচ্ছে সকাল ১০ থেকে দুপুর ১টা পর্যন্ত। ৯টা ৪৫ মিনিটে প্রশ্নপত্র দেওয়া হচ্ছে পরীক্ষার্থীদের।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

আরও পড়ুন:  Aadhaar Deactivated: আত্মহত্যা ছাড়া উপায় নেই, আধার ডি-অ্যাক্টিভেটের চিঠি পেয়ে অথৈ জলে নদিয়া সীমান্তের বহু মানুষ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.