Howrah Station: ব্যাগ খুলতেই বেরোল নগদ পঞ্চাশ লক্ষ! ফের টাকা উদ্ধার হাওড়া স্টেশনে

ধৃতের নাম প্রহ্লাদ রাম জাখর। বাড়ি, রাজস্থানের বিকানের শহরে। শুক্রবার হাওড়া স্টেশনে ৮ নম্বর প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করছিলেন  তিনি। 

Updated By: Mar 12, 2023, 07:46 PM IST
Howrah Station: ব্যাগ খুলতেই বেরোল নগদ পঞ্চাশ লক্ষ! ফের টাকা উদ্ধার হাওড়া স্টেশনে

দেবব্রত ঘোষ: ব্য়বধান মাস চারেকের। ফের টাকা উদ্ধার হাওড়া স্টেশনে! কত? নগদ পঞ্চাশ লক্ষ। আটক অভিযুক্ত। কোথা এল এত টাকা? কোথায়ইবা নিয়ে যাচ্ছিল? সদুত্তর মেলেনি এখনও।

জানা গিয়েছে, ধৃতের নাম প্রহ্লাদ রাম জাখর। বাড়ি, রাজস্থানের বিকানের শহরে। শুক্রবার হাওড়া স্টেশনে ৮ নম্বর প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করছিলেন প্রহ্লাদ। পিঠে ছিল একটি ব্যাগ! কেন? ঘটনাটি নজরে পড়তেই সন্দেহ হয় স্টেশনে কর্তব্যরত আরপিএফ জওয়ানদের। আটক করা হয় ভিনরাজ্যের ওই যুবক।  তারপর? পিঠে যে ব্য়াগ ছিল, সেই ব্যাগে তল্লাশি করে পাওয়া যায় নগদ পঞ্চাশ লক্ষ টাকা! কিন্তু সঙ্গে বৈধ কাগজপত্রও ছিল। এমনকী, ওই টাকা উৎস কী? সে সম্পর্কেও কিছু জানাতে পারেননি প্রহ্লাদ। সমস্ত টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

আরও পড়ুন: Bagda School: ডিএ ধর্মঘটের জেরে রবিবারও খোলা স্কুল! প্রধানশিক্ষকের সঙ্গে বাদানুবাদ...

এর আগে, গত বছরের নভেম্বরে হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৯ নম্বর প্লাটফর্মে এক যুবককে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছিল। তাঁকে হাতেনাতে ধরে ফেলেন আরপিএফ জওয়ান। ব্যাগে পাওয়া গিয়েছিল নগদ ৩৫ লক্ষ ২০ হাজার টাকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.