Ketugram: সরকারি নার্সের চাকরি পেয়েছে স্ত্রী, 'নিরাপত্তাহীনতা'য় ঘুমের মধ্যেই ডান হাত কেটে নিল স্বামী!

সরকারি চাকরি পেয়ে স্বামীকে ছেড়ে চলে যেতে পারেন রেনু! এমনটা ভাবতে শুরু করেন সরিফুল।  খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়ার পর বন্ধুদের নিয়ে রেনুর উপর আক্রমণ চালায় স্বামী সরিফুল।

Updated By: Jun 6, 2022, 01:28 PM IST
Ketugram: সরকারি নার্সের চাকরি পেয়েছে স্ত্রী, 'নিরাপত্তাহীনতা'য় ঘুমের মধ্যেই ডান হাত কেটে নিল স্বামী!
নিজস্ব চিত্র

সন্দীপ ঘোষ রায়চৌধুরী : স্ত্রী চাকরির জন্য দূরে চলে যাবে, সেটা না-পসন্দ। তাই স্ত্রী সরকারি নার্সের (Nurse) চাকরি পাওয়ায় 'নিরাপত্তাহীনতা' থেকে ঘুমন্ত অবস্থায় ডান হাত কেটে নিল স্বামী। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে কেতুগ্রাম (Ketugram) থানার অন্তর্গত কোজলসা গ্রামে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী পলাতক। অন্যদিকে আশঙ্কাজনক অবস্থায় গুরুতর জখম স্ত্রী রেনু খাতুন দুর্গাপুরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, অভিযুক্ত স্বামী সরিফুল শেখ কেতুগ্রামের বাসিন্দা। পেশায় মুদি দোকানদার। ২০১৭-র নভেম্বর মাসে সরিফুল শেখের সঙ্গে বিয়ে হয় কেতুগ্রামের চিনিসপুরের বাসিন্দা রেনু খাতুনের। বিয়ের পর বেসরকারি নার্সিংহোমে কাজ করতেন রেনু। পরে আরজিকর থেকে নার্সিংয়ের ট্রেনিং নেন তিনি। তারপরই সরকারি হাসপাতালে নার্সিংয়ের চাকরি পান রেনু। কিন্তু স্ত্রী রেনু সরকারি হাসপাতালে চাকরি পেতেই, খুশি হওয়ার বদলে স্বামী সরিফুল 'নিরাপত্তাহীনতা'য় ভুগতে শুরু করেন বলে অভিযোগ। সরকারি চাকরি পেয়ে স্বামীকে ছেড়ে চলে যেতে পারেন রেনু! এমনটা ভাবতে শুরু করেন সরিফুল।

অভিযোগ, এরপরই স্ত্রীর চলে যাওয়ার আশঙ্কায় দুই বন্ধুকে সঙ্গে নিয়ে ঘুমন্ত অবস্থায় রেনুর ডান হাত কেটে নেয় সরিফুল। যাতে করে কোনওভাবেই কাজে যোগ দিতে না পারেন রেনু! ভয়ঙ্কর এই ঘটনায় গুরুতর জখম রেনু খাতুনকে প্রথমে কাটোয়া মহুকুমা হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বর্ধমান মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে বর্তমানে দুর্গাপুরের একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রেনু খাতুন। রেনু খাতুনের পরিবারের অভিযোগ, ২০১৭-র নভেম্বরে বিয়ের সময় পাত্রপক্ষের দাবি অনুযায়ী টাকা, গয়না, আসবাবপত্র সব দেওয়া হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও বিয়ের পর থেকেই বাপেরবাড়ি থেকে আরও টাকা আনার জন্য চাপ দেওয়া হতে থাকে রেনু খাতুনকে। টাকা আনতে না পারার জন্য তাঁর উপরে শারীরিক-মানসিক অত্যাচারও করা হত।

এবার রেনু নার্সিংয়ের চাকরি পাওয়ার পরই অত্যাচার চরমে ওঠে। সেদিন রাতে রেনুর স্বামী সরিফুল তার বন্ধুদের নিয়ে বাড়িতে খাওয়া-দাওয়া করে। অভিযোগ, খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়ার পর বন্ধুদের নিয়ে রেনুর উপর আক্রমণ চালায় স্বামী সরিফুল। ধারালো অস্ত্র দিয়ে বার বার রেনুর ডান হাতের উপর আঘাত করে। ডান হাত কেটে আলাদা হয়ে যায়। রেনুর আর্তনাদে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কাটোয়া মহুকুমা হাসপাতালে ভর্তি করেন। ওদিকে ঘটনার দিন থেকেই ফেরার রেনু খাতুনের স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। এই ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে কেতুগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছেন রেনু খাতুনের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন, Kalna Accident, Shocking Video: ভাগীরথীতে তলিয়ে গেল লরি, জলের ৩০ ফিট গভীরে 'আটক' চালক-খালাসি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.