কাঁকসায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনার কবলে জাপানি দূতাবাসের গাড়ি, হত ১

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে দূতাবাসের গাড়িটি ধাক্কা মারে অন্য গাড়ির পেছনে

Updated By: Nov 4, 2019, 10:16 AM IST
কাঁকসায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনার কবলে জাপানি দূতাবাসের গাড়ি, হত ১

নিজস্ব প্রতিবেদন: রবিবার বর্ধমানের পালসিটের পর সোমবার সকালে দুর্গাপুরের কাছে কাঁকসায় ফের দুর্ঘটনা। ২ নম্বর জাতীয় সড়কের ওপরে দুর্ঘটনার কবলে পড়ল জাপানি দূতাবাসের গাড়ি। দুর্ঘটনায় নিহত হয়েছেন গাড়ির চালক।

আরও পড়ুন-রাস্তার ধারে গোরু বাঁধা নিয়ে গন্ডগোল, মালদায় পিটিয়ে খুন যুবককে

সোমবার কলকাতার দিক থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল জাপানি দূতাবাসের গাড়ি। সকাল সাড়ে ছটা থেকে সাতটার মধ্যে কাঁকসার বিরুডিহার কাছে গাড়িটি ধাক্কা মারে অন্য একটি গাড়ির পেছনে। প্রবল ধাক্কায় গাড়ির সামনের দিকের অংশ দুমুড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন গাড়ির চালক ফিরোজ উদ্দিন। তবে গাড়িটিতে অন্য কোনও যাত্রী ছিলেন না।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে দূতাবাসের গাড়িটি ধাক্কা মারে অন্য গাড়ির পেছনে। সেই গাড়িটি পালিয়ে যায়। দুর্ঘটনাগ্রস্থ গাড়িটির নম্বর দেখে সেটিকে জাপানি দূতাবাসের বলে চিহ্নিত করেছে পুলিস। নিহত গাড়িচালক ফিরোজ উদ্দিনের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মল্লিকপুরে।

আরও পড়ুন-তৃণমূল এনআরসি বিরোধী হলে মমতার উচিত দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর করা: সেলিম

উল্লেখ্য, রবিবার ২ নম্বরজ জাতীয় সড়কে গাড়ি দুর্ঘটনায় জখম হলেন বাংলা মহিলা ক্রিকেট টিমের নির্বাচকমণ্ডলীর ৩ সদস্য সহ ৪ জন। দুর্ঘটনাটি ঘটেছে বর্ধমানের পালসিটের কাছে। আহতদের মধ্যে গাড়ি চালকের অবস্থা আশঙ্কাজনক।

জানা গিয়েছে, কলকাতা থেকে সিউড়ি যাচ্ছিলেন সিএবি-র ৩ সদস্য পূর্ণিমা চৌধুরী (৫০), শ্যামা সাউ (৫২) ও চন্দনা মুখোপাধ্যায় (৫০)। বীরভূমের দুবরাজপুরের বড়গুনসিমাতে একটি ক্রিকেট সিলেকশন ক্যাম্পে যোগদান করার কথা ছিল তাঁদের। সেখানেই যাচ্ছিলেন তাঁরা। সিউড়ি যাওয়ার পথে পালসিটের কাছে ২ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনার কবলে পড়ে তাদের গাড়িটি।