Kirti Azad | Lok Sabha Election 2024: ভোট পেতে কতকিছুই না করতে হয়, প্রচারে বেরিয়ে এই কাণ্ড করলেন কীর্তি আজাদ

Kirti Azad | Lok Sabha Election 2024: সপ্তাহ দুয়েক আগে ময়দানে নেমেছেন প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ। গতকালই বর্ধমান দুর্গাপুর আসনে প্রার্থী দিয়েছে বামেরা

Updated By: Mar 24, 2024, 03:49 PM IST
Kirti Azad | Lok Sabha Election 2024: ভোট পেতে কতকিছুই না করতে হয়, প্রচারে বেরিয়ে এই কাণ্ড করলেন কীর্তি আজাদ

পার্থ চৌধুরী: প্রচারে বেরিয়ে কতকিছুই না করতে হয় প্রার্থীদের। কেউ পুজো দিচ্ছেন, কেউ রান্না করছেন, কেউ লোকাল ট্রেনে ঝালমুড়ি খাচ্ছেন, কেউ জমিতে নেমে পড়ছেন কৃষকদের সঙ্গে। এবার সেই তালিকায় যোগ হল বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে তৃণমূলের প্রার্থী কীর্তি আজাদ। বিজেপি ছেড়ে তিনি যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। আর তার পরেই তিনি নমিনেশন পেয়েছেন বর্ধমান-দুর্গাপুর আসনে।

আরও পড়ুন-বাংলার ২৩ আসনে আজই সম্ভবত প্রার্থী ঘোষণা বিজেপির, তালিকায় সামি-অর্জুন-শঙ্কুদেব!

সপ্তাহ দুয়েক আগে ময়দানে নেমেছেন প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ। গতকালই বর্ধমান দুর্গাপুর আসনে প্রার্থী দিয়েছে বামেরা। এই আসনে এখনও প্রার্থী ঘোষণা করেনি বিজেপি। প্রচারের প্রথম রাউন্ডে এসে মন্দিরে মাথা ঠেকিয়েছিলেন কীর্তি। স্টেডিয়ামে নেমে ছক্কাও হাঁকিয়েছিলেন। এবার করলেন অন্য কাণ্ড।

রবিবার কীর্তি আজাদ প্রচার বেরিয়ে  চলে যান পূর্ব বর্ধমানের হাট গোবিন্দপুরে। সেখানে দলীয় কার্যালয়ের কাছেই একটি মন্দিরে যান। ভর্কিভরে পুজো দেন। তাঁর সঙ্গে ছিলেন দলের নেতা নিশীথ মালিক, জেলা তৃণমূল নেতা সুভাষ মণ্ডল। কীর্তির প্রচারে ছিল ব্যান্ড পার্টি। বাজছিল বাজারচলতি সব হিট গান। সঙ্গে ছিল আদাবিসীদের নাচ। ব্যান্ড পার্টির সঙ্গে বেশ কিছুক্ষণ বলিউডি স্টাইলে নাচলেন কীর্তি আজাদ। কীর্তি জানালেন, এটি দিদির ঝান্ডা, আদিবাসী বাজনা বাজছে। তাই নিজে থেকেই পা নেচে উঠল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.