Bangladesh Protests Live Updates: শপথ নিলেন অন্তর্বর্তী সরকারের উপদেষ্টারা

 Bangladesh Protests Live Updates: শপথ নিলেন অন্তর্বর্তী সরকারের উপদেষ্টারা

Last Updated: Thursday, August 8, 2024 - 21:30
Bangladesh Protests Live Updates: শপথ নিলেন অন্তর্বর্তী সরকারের উপদেষ্টারা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান ড.মহম্মদ ইউনুস এবং অন্য উপদেষ্টারা শপথ নিয়েছেন। বৃহস্পতিবার (৮ আগস্ট) রাত ৯টা ২২ মিনিটে শপথ নেন মহম্মদ ইউনুস এবং ৯টা ২৮ মিনিটে শপথ অন্য উপদেষ্টারা। এর আগে মন্ত্রিপরিষদ বিভাগ জানিয়েছে, প্রধান উপদেষ্টাসহ মোট ১৭ জন সদস্য থাকছেন অন্তর্বর্তীকালীন সরকারে। তবে, আজ শপথ নেন মোট ১৪ জন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

8 August 2024, 18:45 PM

Bangladesh: অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টাদের নাম জানা গিয়েছে। মন্ত্রিপরিষদ জানিয়েছে, প্রধান উপদেষ্টা-সহ মোট ১৭ জন সদস্য থাকছেন এ সরকারে। এতে প্রধান উপদেষ্টা হিসেবে থাকছেন ড. মুহাম্মদ ইউনূস। বাকি ১৬ জন উপদেষ্টা হলেন- ড. সালেহ উদ্দিন আহমেদ, ড. আসিফ নজরুল, আদিলুর রহমান খান, হাসান আরিফ, তৌহিদ হোসেন, সৈয়দা রিজওয়ানা হাসান, মো. নাহিদ ইসলাম (ছাত্র প্রতিনিধি), আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া (ছাত্র প্রতিনিধি) , ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন, সুপ্রদিপ চাকমা, ফরিদা আখতার, বিধান রঞ্জন রায়, ড. আ ফ ম খালিদ হোসেন, নুরজাহান বেগম, শারমিন মুরশিদ এবং ফারুকী আযম। 

8 August 2024, 08:00 AM

Basanti: গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে গুরুতর জখম হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত সোনাখালি ব্রীজ রোড এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তি বর্তমানে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় সুত্রে জানা গিয়েছে,ভাঙনখালি বাসিন্দা মোক্তার মীর এর সোনাখালি ব্রীজ রোড সংলগ্ন এলাকায় একটি দোকান রয়েছে। সেখানে  বিভিন্ন গাড়ির ঝালাই করতেন। এবং ঝালাই করার সময় আচমকা বিকট আওয়াজে বিষ্ফোরণ হয় সিলিন্ডার। গুরুতর জখম হয় ওই ব্যক্তি। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ওই ব্যক্তির অবস্থা অত্যন্ত সঙ্কটজনক হলে তাঁকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।

8 August 2024, 08:00 AM

Bangladesh: টালমাটাল বাংলাদেশে ধ্বস নামলো শেয়ার বাজারে। আন্তর্জাতিক বাজারে দাম কমলো বাংলাদেশের মুদ্রার।  চ্যাংড়াবান্ধা ইমিগ্রেশন চেকপোস্ট সংলগ্ন এলাকায় এই খবর ছড়িয়ে পরতেই হইচই পরে যায়। এলাকায় থাকা মানি এক্সচেঞ্জ কাউন্টারের মালিকরা ক্ষতির আশংকা করছেন।

8 August 2024, 08:00 AM

Vinesh Phogat: অলিম্পিক্স থেকে ছিটকে গিয়ে কোর্ট অব আরবিট্রেশন ফর স্পোর্সে আপিল করছেন ভিনেশ ফোগাট। যুগ্মভাবে রুপোর দাবি করেছেন তিনি।

8 August 2024, 08:00 AM

Vinesh Phogat: অলিম্পিক্স থেকে ছিটকে গিয়ে কুস্তিকে বিদায় জানালেন ভিনিশ ফোগাট। আজ তিনি এক্স হ্যান্ডেলে লিখেছেন, মা, কুস্তি জিতে গিয়েছে আমি হেরে গিয়েছি। আমার সব সাহস ভেঙে গিয়েছে। এর থেকে বেশি শক্তি আমার নেই। বিদায় কুস্তি।

 

8 August 2024, 08:00 AM

Muhammad Yunus: বাংলাদেশে অন্তর্বর্তীকালীন সরকারের দায়িত্ব নিচ্ছেন নোবেল জয়ী অর্থনীতিবিদ মহম্মদ ইউনূস। বর্তমানে তিনি প্যারিসে রয়েছেন। আজ তিনি দেশে ফিরছেন।