West Bengal News LIVE Update: আর জি কর কাণ্ডের জের, সরানো হল কলেজের নতুন অধ্য়ক্ষ সুহৃতা পালকে

West Bengal News LIVE Update: আচমকা বহুতলের কার্নিশ ভেঙে পড়ল শহরের ব্যস্ততম রাস্তায়। অল্পের জন্য রক্ষা পেল পথ চলতি মানুষ থেকে বহুতলের নিচে থাকা দোকান মালিকরা। জলপাইগুড়ি শহরের সমাজপাড়া মোড়ের ঘটনা

Last Updated: Wednesday, August 21, 2024 - 21:19
West Bengal News LIVE Update: আর জি কর কাণ্ডের জের, সরানো হল কলেজের নতুন অধ্য়ক্ষ সুহৃতা পালকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

21 August 2024, 10:30 AM

R G Kar Incident: আর ফের সিজিও কমপ্লেক্সে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। আজই তাঁর লালবাজারে যাওয়ার কথা। ফলে তিনি লালবাজারে যেতে পারবেন কিনা তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। সকাল পৌনে দশটা নাগাদ তিনি সিজিওতে যান। গত ৫ দিনে মোট ৬২ ঘণ্টা জেরা করা হয়েছে সন্দীপকে।

 

21 August 2024, 09:15 AM

RG Kar Hospital: আরজি কর হাসপাতালের নিরাপত্তায় এবার মোতায়েন করা হচ্ছে কেন্দ্রীয় বাহিনী। মঙ্গলবার সুপ্রিম কোর্ট আরজি কর নিয়ে মামলা ছিল। সেই মামলায় প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচুড় আরজি করে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের নির্দেশ দেন।  চিকিত্সকদের নিরাপত্তার স্বার্থেই সিদ্ধান্ত বলে জানিয়েছে আদালত। সেই নির্দেশ মতো আরজি করে মোতায়েন করা হচ্ছে সিআইএসএফ।

21 August 2024, 08:45 AM

Malbazar: চেতনা নাশক স্প্রে করে এক মহিলাকে শিলিগুড়ি থেকে মালবাজারে নিয়ে আসার ঘটনায় চাঞ্চল্য। চেতনা নাশক কোন কিছু স্প্রে  করে,  এক মহিলাকে শিলিগুড়ি সংলগ্ন নিউজলপাইগুড়ি থেকে মাল বাজারে নিয়ে আশার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো মালবাজারে।  

মালবাজার পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের সূর্যসেন কলোনী এলাকায় এক মহিলাকে দৌড়ে আসতে দেখা যায় । মহিলার চোখে মুখে ভয়ের ছাপ দেখে স্থানীয় লোকজন তাকে আটকে  জিজ্ঞাসাবাদ শুরু করে । যে তিনি কোথা থেকে এসেছেন মহিলাটি সেই মুহূর্তে কিছুই বলতে পারার অবস্থায় না থাকায় কোন উত্তর পাননি স্থানীয় জনগণ । তারপর তারা সেই মহিলাকে সেই এলাকার একটি মন্দিরে বসিয়ে রাখেন। যদিও বারবার মহিলাকে তার নাম বা অন্যান্য বৃত্তান্ত জিজ্ঞেস করলেও তিনি কোনো উত্তর দিতে পারছিলেন না  ।
পরবর্তীতে কিছুটা সময় যাওয়ার পর  ওই মহিলা বলেন তার নাম পূজা মহন্ত ,তার মুখে  স্প্রে জাতীয় কিছু করে টোটো করে নিয়ে যাওয়া হচ্ছিল ।তার বাড়ি শিলিগুড়ির এনজেপি এলাকায়। তিনি সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন টোটো তে উঠে কাজের উদ্দেশ্যে যাচ্ছিলেন কিন্তু পাশে সহযাত্রী হঠাৎ তার মুখে  স্প্রে জাতীয় কিছু একটা করায় তিনি অচৈতন্য হয়ে পড়েন। তারপরও অতীতে তার কিছু মনে নেই ।

21 August 2024, 08:15 AM

Jalpaiguri: আচমকা বহুতলের কার্নিশ ভেঙে পড়ল শহরের ব্যস্ততম রাস্তায়। অল্পের জন্য রক্ষা পেল পথ চলতি মানুষ থেকে বহুতলের নিচে থাকা দোকান মালিকরা। জলপাইগুড়ি শহরের সমাজপাড়া মোড়ের ঘটনা। এই বহুতলটিকে অনেক আগেই বিপদজনক ঘোষণা করেছিল পৌরসভা। তার পরেও বহুতলের মালিক কথা শুনছে না। বহুতলের মালিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া চিন্তাভাবনা পৌরসভার৷ পুলিসের পক্ষ থেকে বহুতলটিকে ব্যারিকেড দিতে ঘিরে দেওয়া হয়েছে।

21 August 2024, 08:15 AM

Kolkata: রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব পুটিয়ারি, ঠাকুরপাড়ায় মায়ের সঙ্গে থাকে বছর ১২ নাবালক, ষষ্ঠ শ্রেণির ছাত্র। গত এক বছর ধরে দিলীপ মন্ডল নামের এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন। নাবালকের মা পরিচারিকার কাজ করেন। অভিযোগ, গত আগস্টের ১০ তারিখ ওই নাবালক বাচ্চার সঙ্গে যৌন নির্যাতন করেন বাড়িওয়ালা দিলীপ মন্ডল। পরে নাবালক তার মাকে অভিযোগ করায়, বাড়িওয়ালা দিলীপ মন্ডল ওই নাবালকের মাকে নানান রকম ভাবে হুমকি এবং শাসানি দেন, এমনকি তাদের বাড়ি ছেড়ে চলে যেতে জোর করেন।  মঙ্গলবার সন্ধ্যার পর ওই মহিলা নাবালককে নিয়ে যখন বাড়ি ছেড়ে বেরিয়ে যাচ্ছেন তখন প্রতিবেশীরা জিজ্ঞেস করায় ওই নাবালক ১০ তারিখের ঘটনা প্রতিবেশীদের সঙ্গে বলেন। এরপর প্রতিবেশীরা এক জোট হয়ে রিজেন্ট পার্ক থানায় খবর দেয়। রিজেন্ট পার্ক থানার পুলিস অভিযুক্ত দিলীপ মন্ডলকে আটক করেছে।

21 August 2024, 08:15 AM

Kolkata: সাতসকালে আনন্দপুরে অজ্ঞাত পরিচয় এক মহিলার দেহ উদ্ধার। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঝোপের ধার থেকে উদ্ধার হয় মহিলার রক্তাক্ত দেহ। মৃতার শরীরে মিলেছে একাধিক আঘাতের চিহ্ন। খুন করে ফেলে রেখে গেছে বলে অনুমান পুলিসের।