Kolkata Doctor Rape-Murder Case: সেমিনার হলে একজনও বাইরের লোক ছিল না, ছবি দেখিয়ে কলকাতা পুলিসের দাবি

 Kolkata Doctor Rape-Murder Case: সেমিনার হলে একজনও বাইরের লোক ছিল না, ছবি দেখিয়ে কলকাতা পুলিসের দাবি 

Last Updated: Friday, August 30, 2024 - 18:30
Kolkata Doctor Rape-Murder Case: সেমিনার হলে একজনও বাইরের লোক ছিল না, ছবি দেখিয়ে কলকাতা পুলিসের দাবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেমিনার হলে একজনও বাইরের লোক ছিল না, ছবি দেখিয়ে কলকাতা পুলিসের দাবি। যাঁরা ছিলেন সকলেই তদন্তের সঙ্গে যুক্ত। কেউ ফরেন্সিক বিশেষজ্ঞ তো কেউ ডাক্তার অথবা কেউ পুলিস। জানালেন ডিসি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্য়ায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

29 August 2024, 19:30 PM

আরজি কর কাণ্ডে এবার নিরাপত্তারক্ষীরাও। হাসপাতালে ২ নিরাপত্তারক্ষী পলিগ্রাফ টেস্ট করা হল আজ, বৃহস্পতিবার। এর আগে পলিগ্রাফ টেস্ট হয়েছিল অভিযুক্ত সঞ্জয় রায় ও আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের।

29 August 2024, 11:00 AM

Alipur Zoo: আলিপুর চিড়িয়াখানায় এল একঝাঁক নতুন অতিথি। আনা হল একজোড়া সিংহ, একটি বাঘিনী, ২টি হিমালয়ান ব্ল্যাক বেয়ার। নন্দনকানন চিড়িয়াখানা থেকে আনা হয়েছে এক জোড়া মাউস ডিয়ার। আপাতত তাদের নির্দিষ্ট এনক্লোজারে রাখা হয়েছে। আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিলে তাদের দর্শদের জন্য সামনে আনা হবে।

29 August 2024, 09:30 AM

Jalpaiguri: কৃষি জমিতে কাজের প্রলোভন দেখিয়ে পাঞ্জাবের অমৃতসরে নিয়ে গিয়ে ক্রীতদাসের মতো করে রাখা‌ হয়েছিল চা বাগানের ৪ শ্রমিক যুবককে। দীর্ঘ তিনমাস ধরে নির্যাতন সহ্য করতে না পেরে গভীর রাতে পালিয়ে আসতে সক্ষম হয় এক যুবক। তার‌ কাছ থেকে সমস্ত বিষয় জানার পর বাকি ৩ যুবককে উদ্ধার করে আনেন চা বাগান মজদুর ইউনিয়নের নেতারা। জলপাইগুড়ি সদর ব্লকের‌ ভান্ডিগুড়ি চা বাগানের ওই চার যুবকের নাম বিশাল মুন্ডা(১৯), শিবা মুন্ডা(১৮), শংকর মুন্ডা(২৪) ও করণ মুন্ডা(২২)। বেশি উপার্জনের লোভ দেখিয়ে তাঁদের পাঞ্জাবের অমৃতসরের দাসপুর জেলার শাখা সরপঞ্চ গ্রামে কৃষি কাজের জন্য নিয়ে যাওয়া হয়। স্থানীয়‌ এক দালালের মাধ্যমে সেখানে কাজ করতে গিয়ে ভুল ভাঙে তাঁদের। প্রথম দিন থেকেই তাঁরা বুঝতে পারে যে প্রতারিত হয়েছে তাঁরা। শ্রমিক নয়, ক্রীতদাস বানিয়ে রাখা হয়েছিল তাদের।

29 August 2024, 09:15 AM

Dasnagar: সাত সকালে দাসনগর পোস্ট অফিসে আগুন। বৃহস্পতিবার সকালে স্থানীয় বাসিন্দারা ওই পোস্ট অফিসের জানালা দরজা দিয়ে ধোঁয়া বেরোতে দেখেন। সঙ্গে সঙ্গে তারা খবর দেন দাসনগর থানায় এবং দমকলে। ঘটনাস্থলে ছুটে আসে একটি ইঞ্জিন। পোস্ট অফিসের কর্মী এবং স্থানীয় বাসিন্দারা আগুন নেভানোর কাজে হাত দেন। প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক তদন্তে জানা গেছে কম্পিউটারে ইলেকট্রিক্যাল শর্ট সার্কিট থেকে এই আগুন লাগতে পারে। গোটা ঘটনা খতিয়ে দেখছে দমকল কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে গ্রাহকরা। তারা পোস্ট অফিসের জীর্ণ অবস্থা নিয়ে  ক্ষোভ প্রকাশ করেন।।

29 August 2024, 09:15 AM

Malbazar: মালবাজার ব্লকের অন্তর্গত কুমলাই গ্রাম পঞ্চায়েতের বড়দিঘির নেপুচাপুর বাগান এলাকায় মৃত অবস্থায় পাঁচটি গরু পড়ে থাকতে দেখা যায়। ঘটনাটি ঘটেছে  নেপুচাপুর বাগান এলাকায় কুমলাই নদীর ধারে। স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন  হঠাৎই আকাশ মেঘলা হয়ে আসে। এরপরই শুরু হয় বজ্রবিদ্যুৎ সহ মুসল ধারায় বৃষ্টি। সেই সময় গরুগুলি কুমলাই নদীর ধারে অবস্থিত মাঠে চড়ে বেড়াচ্ছিল। হঠাৎই ওই সময় বাজ পড়লে গরুগুলি বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মৃত্যু হয়।

29 August 2024, 09:15 AM

Haridevpur: হারিদেবপুর বাসুশ্রী বাগান এ উত্তেজনা। উত্তম দে নামে এক ব্যক্তি জন্মাষ্টমীর দিন পাশের বাড়ির এক ১০ বছরের মেয়েকে নিজের বাড়িতে ঠাকুর দেখানোর নাম করে নিয়ে এসে তার উপরে যৌন নির্যাতন করে। হরিদেবপুর থানায় পরিবারের লোকজন অভিযোগ করলে কাল সকালে পুলিস এসে অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে যায়। আবার ছেড়ে দেয়। এমনই অভিযোগ এলাকা বাসীদের। তারপরই এলাকার লোকজন উত্তেজিত হয়ে অভিযুক্তর বাড়ি ভাঙচুর করে। এখন ব্যাপক উত্তেজনা এলাকায়। পুলিসকে ঘিরে রেখে বিক্ষোভ স্লোগান চলছে।