West Bengal News LIVE Update: ৬ আসনের বিধানসভা উপনির্বাচনে প্রার্থী ঘোষণা তৃণমূলের! টিকিট পেলেন...

একনজরে সারাদিনের সব বড় খবর। দেখুন শুধুমাত্র Zee ২৪ ঘণ্টা ডিজিটালে- ফের শিশুকন্যাকে যৌননিগ্রহের ঘটনা ঘটল কাটোয়া থানা এলাকায়। কাটোয়া থানার একটি গ্রামের আদিবাসী পাড়ায় তিন বছরের শিশুকন্যাকে যৌন নিগ্রহের দায়ে গ্রেফতার এক প্রৌঢ়। অভিযুক্ত প্রৌঢ় নিগৃহীত শিশুকন্যার প্রতিবেশী। প্রৌঢ়কে কাটোয়া থানার পুলিস গ্রেফতার করে জেরা শুরু করেছে।  

Last Updated: Sunday, October 20, 2024 - 15:21
West Bengal News LIVE Update: ৬ আসনের বিধানসভা উপনির্বাচনে প্রার্থী ঘোষণা তৃণমূলের! টিকিট পেলেন...

Body: জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

20 October 2024, 15:15 PM

Bypoll Election 2024 | TMC Candidates: ১৩ নভেম্বর পশ্চিমবঙ্গে ৬টি বিধানসভায় উপনির্বাচন। বিজেপি আগেই প্রার্থী ঘোষণা করেছিল। এবার তৃণমূল ঘোষণা করল তাদের প্রার্থী তালিকা, সিতাই কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হচ্ছেন সঙ্গীতা রায়। মাদারিহাট থেকে জয়প্রকাশ টোপ্পো, তালডাংরা থেকে ফাল্গুনি সিংহবাবু, মেদিনীপুর থেকে সুজয় হাজরা, হাড়োয়া থেকে সেখ রবিউল ইসলাম, নৈহাটি থেকে প্রার্থী হচ্ছেন সনৎ দে। 

20 October 2024, 12:15 PM

By Poll Election 2024: উপনির্বাচনে প্রদেশ কংগ্রেস এর সঙ্গে আসন রফা বামেদের সঙ্গে একেবারেই অনিশ্চিত। বামেদের শরিক দলআরএসপি, ফরওয়ার্ড ব্লক এর জন্য কোনওভাবেই আসন ছাড়ার পক্ষে নেই কংগ্রেস। ফরওয়ার্ড ব্লক নিজেদের প্রাথী ঠিক করে ফেলেছেন। অন্যদিকে, সংগঠনের ভিত মজবুত করাই লক্ষ বর্তমান প্রদেশ কংগ্রেস সভাপতির। বিশ বাও জলে আসন রফা। দুই শিবিরেরই কি তবে "একলা লড়াই "?

20 October 2024, 12:15 PM

RG Kar: আরজিকর কাণ্ডে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো নাম জড়ায় ছেলের, এবার পদ থেকে ইস্তফা প্রাক্তন মন্ত্রী তথা তমলুকের বিধায়ক সৌম্যের মহাপাত্র স্ত্রী তমলুক টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি নেত্রী সুমনা মহাপাত্র।

20 October 2024, 12:15 PM

South 24 Paragana: সকালে জোয়ারে জলে আবারও গোবর্ধনপুর এলাকা প্লাবিত হল। উল্লেখ্য জোয়ারে জলে নদী বাঁধ ভেঙ্গে যায় প্রায় শতাধিক বাড়িতে জল ঢুকে যায় আতঙ্কে রয়েছে এলাকার মানুষ। ইতিমধ্যে প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে উঁচু কোনও জায়গায় সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। গত একমাস আগে এই গোবর্ধনপুর এলাকায় তৈরি নদী বাধ ভেঙ্গে এলাকা প্লাবিত হয়। পুনরায় এলাকা প্লাবিত হল। পাশাপাশি উপকূলবর্তী এলাকায় দফায় দফায় বৃষ্টির ফলে চাষের জমিতে জল জমে গেছে ক্ষতিগ্রস্ত চাষের জমি। এ যেন পাকা ধানের মই আর কয়েকদিনেই পরে ধানের ফলন দেখা যাবে তার আগে ঝড়ো হাওয়া তার সঙ্গে দফায় দফায় বৃষ্টি। আতঙ্কিত চাষিরা।

20 October 2024, 12:15 PM

Kunal Ghosh: নন্দীগ্রামের বিজয়া সম্মেলনের মঞ্চ থেকে ডাক্তারদের কটাক্ষ কুনাল ঘোষের। তিনি বলেন, 'কারা ওষুধ কোম্পানির টাকা খেয়ে, প্রেসক্রিপশনে দামি ওষুধ লিখে, ওষুধ কোম্পানির পয়সায় বিদেশ ভ্রমণ করছেন, জেলা হাসপাতালকে ফেলে রেখে, কলকাতায় বা নার্সিংহোমে প্রাইভেট প্র্যাকটিস করছেন, তাঁদের নাম নোট করে রাখুন। সেই লিস্ট প্রশাসনের কাছে পাঠানো হবে', নন্দীগ্রামে তৃণমূলের বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে ডাক্তারদের নিশানা করলেন কুণাল ঘোষ।

20 October 2024, 12:15 PM

By Poll Election 2024: মেদিনীপুর উপনির্বাচন বিজেপি প্রার্থী শুভজিৎ রায় আজ সকালে খড়্গপুরে দিলীপ ঘোষের বাংলোতে এসে দিলীপ ঘোষের আশীর্বাদ নিয়ে প্রচার শুরু করেন। ১৩ নভেম্বর মেদিনীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। এবং 23 নভেম্বর ফলাফল ঘোষণা। নির্বাচনে প্রচারের আগে দিলীপ ঘোষের পরামর্শ নেন মেদিনীপুরের প্রার্থী। দিলীপ ঘোষের পা ছুঁয়ে আশীর্বাদও নেন বিজেপি প্রার্থী।

20 October 2024, 10:15 AM

Jalapaiguri: বাড়ির উঠোন থেকে এক নাবালিকাকে তুলে নিয়ে গেল চিতাবাঘ। পরে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ওই নাবালিকার নাম সুশীলা গোয়ালা(১২)। এলাকায় লীলাবতী নামেই সে বেশি পরিচিত। মর্মান্তিক ঘটনাটি ঘটে শনিবার রাতে মালবাজার মহকুমার নাগরাকাটা ব্লকের আংরাভাসা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত খেরকাটা গ্রামে। 

20 October 2024, 09:45 AM

South 24 Paragana: চলন্ত জিও গাড়িতে বিধ্বংসী আগুন আহত একাধিক যাত্রী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনা কাকদ্বীপে ১১৭ নম্বর জাতীয় সড়কের আশ্রমর এলাকায়। স্থানীয় পুলিস সূত্রে জানা গিয়েছে ওই জিও গাড়িতে একজন যাত্রী পেট্রোল নিয়ে উঠেছিল। পুলিসের অনুমান কোনও কিছু দাহ্য পদার্থ নিয়ে যাওয়া হচ্ছিল। আর তার থেকে এক নিমিষে আগুন ছড়িয়ে পড়ে গোটা গাড়িতে। খবর দেওয়া হয় কাকদ্বীপ থানায় ও দমকলকে । ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন এসে পৌঁছায় আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয় সূত্রে খবর ওই গাড়িতে থাকা একাধিক যাত্রী অবস্থা আশঙ্কাজনক হয় তাদেরকে ভর্তি হয় কাকদ্বীপ মহকুমা হাসপাতালে।

20 October 2024, 09:45 AM

Jalpaiguri Weather: আবহাওয়া দফতরের পূর্বাভাস, উত্তরবঙ্গে বেশ কয়েকটি জেলার বৃষ্টির সম্ভাবনা। পূর্বাভাস অনুযায়ী জলপাইগুড়িতে রবিবার সকাল থেকেই বৃষ্টি শুরু হয়েছে। মেঘলা আকাশ, ঠান্ডার আমেজ লক্ষ্য করে গেছে জলপাইগুড়ি জেলা জুড়েই।

20 October 2024, 09:45 AM

Arambagh: নারী নির্যাতন রুখতে পুলিশের উইনারস টিম দিনরাত বিভিন্ন এলাকায় টহল দেওয়ায় এবার সাহস পেল মহিলারা। প্রতীকী রাত দখল  কাজে আসেনি তাই মহিলারা ঐক্যবদ্ধ হয়ে মনে সাহস নিয়ে অবৈধ মদ বিক্রেতাদের কান ধরে উঠবস করাল। ভেঙে দিল চোলাই মদের ঠেক আরামবাগ শহরের মধ্যে ১৮ নম্বর ওয়ার্ডে।  আর অবৈধ বিক্রেতাদের তুলে নিয়ে গিয়ে গণধোলায় দিল।

20 October 2024, 09:30 AM

Assembly by-elections 2024: উপনির্বাচন ঘোষণা পরই নির্বাচন কমিশনের নির্দেশে হাড়োয়া  বিধানসভার বিভিন্ন জায়গায় আজ থেকে শুরু হল ২৪ ঘন্টা রীতিমত ক্যাম্প করে নাকা চেকিং। বসানো হচ্ছে সিসিটিভি ক্যামেরা।

 

20 October 2024, 09:30 AM

Assembly by-elections 2024: হাড়োয়া উপ নির্বাচনে বিজেপি প্রার্থী বিমল দাস। বাড়ি হাড়োয়ার সদরপুর গ্রামে। ২০১১ সালে বিজেপির বুথ সভাপতি থেকে ২০২৪ শের উপ নির্বাচনের প্রার্থী। মাঝে মন্ডল কমিটির সদস্য, মন্ডল   সভাপতি, জেলা কমিটির সদস্যদের দায়িত্ব সামলেছেন। পেশা মৌমাছি পালনের ব্যাবসা।

20 October 2024, 09:30 AM

Jalpaiguri: কালীপুজোর আগে মাদক পাচারের বিরুদ্ধে বড়সড় সাফল্য পেল জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিস। বাজেয়াপ্ত বিপুল পরিমাণ বিলেতি মদ। অসম থেকে পূর্ব পশ্চিম মহাসড়ক হয়ে এই মদ বিহারে পাচার করা হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিস পাহাড়পুর এলাকা থেকে ট্রাক-সহ বিপুল পরিমাণ মদ বাজেয়াপ্ত করে। 

20 October 2024, 08:15 AM

Balurghat: আবারও চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ বালুরঘাট জেলা হাসপাতালে শনিবার গভীর রাতে তুমুল উত্তেজনা হাসপাতাল চত্বরে। মৃত ও যুবকের নাম আদিত্য মহন্ত শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন যুবকের মৃত্যুকে ঘিরে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে প্রবল উত্তেজনা ছড়ায় বালুরঘাট হাসপাতালে।

20 October 2024, 08:15 AM

Katwa: ফের শিশুকন্যাকে যৌননিগ্রহের ঘটনা ঘটল কাটোয়া থানা এলাকায়। কাটোয়া থানার একটি গ্রামের আদিবাসী পাড়ায় তিন বছরের শিশুকন্যাকে যৌন নিগ্রহের দায়ে গ্রেফতার এক প্রৌঢ়। অভিযুক্ত প্রৌঢ় নিগৃহীত শিশুকন্যার প্রতিবেশী। প্রৌঢ়কে কাটোয়া থানার পুলিস গ্রেফতার করে জেরা শুরু করেছে। বিস্কুট দেওয়ার লোভ দেখিয়ে শনিবার দুপুরে পাড়ার দুটো শিশুকে নিয়ে গেলেও অভিযুক্ত মহেশ তার মেয়ের গোপনাঙ্গে হাত দেয় বলে অভিযোগ। শনিবার সন্ধ্যের সময় ঘটনা জানাজানি হলে গ্রামবাসীরা অভিযুক্ত প্রৌঢ় মহেশকে আটকে রেখে কাটোয়া থানায় খবর দেয়।