West Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডের জেরে বিরাট সিদ্ধান্ত মমতার, ১২ হাজার পুলিস নিয়োগ...

West Bengal News LIVE Update: পাঞ্চেত থেকে ১০ হাজার কিউসেক, মাইথন থেকে ১২ হাজার কিউসেক জল ছাড়া হচ্ছে। দুর্গাপুর ব্যারেজ থেকে ৩৬ হাজার ৫৫০ কিউসেক জল ছাড়া হয়েছে

Last Updated: Thursday, September 26, 2024 - 18:31
West Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডের জেরে বিরাট সিদ্ধান্ত মমতার, ১২ হাজার পুলিস নিয়োগ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

26 September 2024, 12:30 PM

R G Kar Protest: ৭ দফা দাবিতে মুখ্যসচিবকে ফের ইমেল জুনিয়র ডাক্তারদের।

26 September 2024, 11:00 AM

Asha Worker: ২০১০ সালের আশা কর্মী নিয়োগের প্যানেল প্রকাশের পরেও  নিয়োগ না করে ফের নতুন করে বিজ্ঞপ্তি প্রকাশের বিরুদ্ধে কোর্টে যাওয়ার হুঁশিয়ারি দিল ২০১০ সালের আশা কর্মী নিয়োগের প্যানেলে থাকা প্রার্থীরা। ২০১০ সালে আশা কর্মী নিয়োগের জন্য গ্রাম পঞ্চায়েত থেকে বিজ্ঞপ্তি জারির পর মৌখিক পরীক্ষা ও নিয়োগের প্যানেলের তালিকাও প্রকাশ করার হয়। কিন্তু ১৪ বছর পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত তাদের কর্ম ক্ষেত্রে নিয়োগ করা হয়নি। কিছুদিন আগে মেটেলি ব্লকে ৪৪ জন আশা কর্মী নিয়োগের জন্য ফের বিজ্ঞপ্তি জারি করে মেটেলি ব্লক প্রশাসন। ২০১০ সালের আশা কর্মী নিয়োগের প্যানেল প্রকাশের পরেও  নিয়োগ না করে ফের নতুন করে বিজ্ঞপ্তি প্রকাশের বিরুদ্ধে কোর্টে যাওয়ার হুঁশিয়ারি দিল ২০১০ সালের আশা কর্মী নিয়োগের প্যানেলে থাকা প্রার্থীরা। বুধবার এক সাংবাদিক বৈঠক করে এমনটাই হুঁশিয়ারি দেন ওই সমস্ত চাকরিপ্রার্থীরা।

26 September 2024, 10:45 AM

RG Kar Incident: আর জি করে নির্যাতিতা চিকিৎসকের নামে এবার 'নির্ভয়া সরণি'। আরজিকর মেডিকেল কলেজে নৃশংস ভাবে ধর্ষণ করে খুন হয়েছে মহিলা চিকিৎসক। সেই ঘটনায় এবার নির্যাতিতার স্মৃতির উদ্দেশ্যে রাস্তার নামকরণ করা হলো ‘নির্ভয়া সরণি’। মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার বিধানসভার কল্যাণপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় একটি রাস্তার কাজের সূচনা হয়। এলাকার প্রাক্তন সাংসদ দিব্যেন্দু অধিকারী তিনি তার সময়কালে এই রাস্তার জন্য অর্থ বরাদ্দ করেছিলেন। এদিন তারই উপস্থিতিতে এই রাস্তার নামকরণ করা হয় নির্ভয়া স্মরণি।

26 September 2024, 10:45 AM

Jute Mill Closed: কাজ স্থগিত রাখার নোটিস দিয়ে পুজোর আগেই অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হলো হাওড়ার দাসনগরের ভারত জুট মিল। পুজোর আগেই কর্মহীন হয়ে পড়লেন প্রায় হাজার খানেক শ্রমিক। এদিন সকালে জুট মিলে কাজে যোগ দিতে এসে সাসপেনশন অফ ওয়ার্ক এর নোটিশ দেখে দিশেহারা শ্রমিকরা। জুট মিলের গেটের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তারা।তাদের দাবী অতিরিক্ত কাজ করিয়ে নিতে চাইছিলো কর্তৃপক্ষ।যেটা সম্ভব হচ্ছিলো না।তারই প্রতিবাদ করায় কোনো আলোচনা না করে  মিল বন্ধ করে দেওয়া হলো।

 

26 September 2024, 10:45 AM

Durga Puja 2024: মুহুর্মুহু গর্জে উঠল কামান, পুজোর পনেরো দিন আগেই মন্দিরে পা দিলেন মল্ল রাজ কূলদেবী মৃন্ময়ী। সকালে সবেমাত্র সূর্য উঁকি দিয়েছে পুব আকাশে। মুর্ছা পাহাড় থেকে মুহুর্মুহু গর্জে উঠল কামান। ঢোল আর সানাই এর মিলিত নহবতের শব্দে মল্ল কূলদেবী মৃন্ময়ীর মন্দিরে পা রাখলেন বড় ঠাকরুন অর্থাৎ মহাকালী।  ১০২৬ বছরের প্রাচীন রীতি মেনে পুজো শুরুর দশ দিন আগেই বিষ্ণুপুরের মল্ল কূলদেবীর মন্দিরে মহা সমারোহে  শুরু হয়ে গেল দুর্গাপুজা।  কামানের নির্ঘোষ মল্লভূম জুড়ে  ঘোষণা করল আগমনীর আগমন বার্তা।

26 September 2024, 10:45 AM

Durga Puja 2024: বাংলাদেশ থেকে মা দুর্গার কাঠামো নিয়ে এসে কয়েক শতাব্দী ধরে দুর্গা পূজো করে চলেছেন মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকের সাহা পরিবার। বিগত কয়েক শতাব্দি ধরে বংশ পরম্পরায় পারিবারিক নিয়ম মেনেই করে আসছেন দুর্গাপূজো সাহা পরিবার। ভারতে আসার পর গোলাবাড়িতে এবার ১৫৮ বছরে পদার্পণ করছে তাদের এই দুর্গা পুজো।

26 September 2024, 10:30 AM

Katwa: শাড়ির দোকানে আক্রান্ত মহিলা চিকিৎসক। কয়েকটা ব্লাউজ পাল্টাতে গেলে চিকিৎসককে মারধর করে  আঙুল ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। দোকানের মালিকের স্ত্রীর বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের হয়েছে কাটোয়া থানায়। নিগৃহীত  চিকিৎসকের মাথায় ও আঙুলে  চোট নিয়ে  কাটোয়া মহকুমা হাসপাতালে ভরতি হয়েছেন।শাড়ির দোকানের মালিক ঘটনার কথা স্বীকার করে ক্ষমা চাইছেন।

26 September 2024, 10:30 AM

Flood in Bengal: রাজ্যজুড়ে শুরু হয়েছে প্রবল বৃষ্টি। তার মধ্যেই দুর্গাপুর ব্যারেজ থেকে ছাড়া হল জল। এর পাশাপাশি মাইথন ও পাঞ্চেত জলাধার থেকেও জল ছাড়া হল। ফলে দক্ষিণবঙ্গে ফের বন্যার আশঙ্কা দেখা দিল। পাঞ্চেত থেকে ১০ হাজার কিউসেক, মাইথন থেকে ১২ হাজার কিউসেক জল ছাড়া হচ্ছে। দুর্গাপুর ব্যারেজ থেকে ৩৬ হাজার ৫৫০ কিউসেক জল ছাড়া হয়েছে। এখন বৃষ্টি পরিমাণ বাড়ালে পরিস্থিতি আরও জটিল হওয়ার আশঙ্কা।