Bengal News LIVE Update: হাওড়ায় গাঁজাকাণ্ডে আসরে তৃণমূল! বিজেপি যোগের অভিযোগের সরব কুণাল...

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে  

Last Updated: Sunday, January 14, 2024 - 18:53
Bengal News LIVE Update: হাওড়ায় গাঁজাকাণ্ডে আসরে তৃণমূল! বিজেপি যোগের অভিযোগের সরব কুণাল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

14 January 2024, 19:00 PM

কলিঙ্গ সুপার কাপে দ্বিতীয় ম্যাচে জিতল মোহনবাগান। তবে হায়দরাবাদকে হারাতে এবার রীতিমতো বেগ পেত হল সবুজ-মেরুন ব্রিগেডকে। ম্যাচের  ফল ২-১। ডার্বির আগে দলের খেলায় মন ভরল না সমর্থকদের।

14 January 2024, 18:45 PM

রবিবার দুপুরে জলপাইগুড়ির মালবাজারে ভয়ংকর দুর্ঘটনা। প্রবল গতিতে আসা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে গিয়ে পড়ল পাশের নালায়। ঘটনাস্থলেই নিহত ২ মহিলা। পরে হাসপাতালে প্রাণ হারালেন আরও এক মহিলা।

14 January 2024, 17:15 PM

গঙ্গাসাগর যাওয়ার পথে পুরুলিয়ার কাশীপুরে উত্তর প্রদেশের সাধুদের উপরে হামলায় অভিযুক্ত আরও একজনকে গ্রেফতার করল পুলিস। ঘটনার পর থেকেই সে গা ঢাকা দিয়েছিল। ধৃতের নাম রবীন্দ্রনাথ বাউরি ওরফে বাবু। সে কাঠের টুকরো দিয়ে সাধুদের মারধর করে বলে অভিযোগ উঠেছে। সেই ভিডিয়ো দেখে তাকে চিহ্নিত করে গ্রেফতার করে পুলিস।

14 January 2024, 16:30 PM

সন্দেশখালি কাণ্ডে আরো দুজনকে গ্রেফতার করল পুলিস। এই নিয়ে মোট গ্রেফতার হল চার জন । গতকাল রাতে সঞ্জয় মণ্ডল নামে একজনকে ন্যাজাটের বাগদিপাড়া বাজার এলাকা ও আলি হোসেন ঘরামীকে মিনাখাঁর খড়িবেড়িয়া বাজার এলাকা থেকে পুলিস গ্রেফতার করে। আজ অভিযুক্ত দুজনকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে বিচারক এক দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। আগামী কাল ১৫ ই জানুয়ারী, তিন দিনের পুলিসি হেফাজতে থাকা বাকি দুই অভিযুক্ত মেহেবুর মোল্লা ও সুকমল সর্দার সঙ্গে, সঞ্জয় মণ্ডল ও আলি হোসেন ঘরামীকে ফের বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

14 January 2024, 15:45 PM

পথ দুর্ঘটনায় মৃত্যু হল আরো ৩ বাইক আরোহীর। ঘটনাটি ঘটেছে গত রাতে ৩৪নং জাতীয় সরক নদীয়ার কালিগঞ্জ থানার দেবগ্ৰামের ধজপুকুর এলাকায়। মৃত তিনজনের নাম আশিষ সর্দার ২১,মিন্টু সর্দার ২৫,সুমিত হাজরা ১৮।

14 January 2024, 15:45 PM

সাঁকরাইলে গাঁজা বিক্রির অভিযোগে গ্রেফতার বিজেপি পঞ্চায়েত সদস্যার স্বামী সহ মোট তিনজন।আজ ধৃতদের হাওড়া আদালতে পেশ করা হয়।এই ঘটনায় বিজেপি এবং তৃণমূলের মধ্যে রাজনৈতিক তরজার মধ্যে এই কাণ্ডে মূল অভিযুক্ত বিজেপি নেতা নিমাই রায়ের স্বীকারোক্তি তিনি গাঁজার  ব্যবসা করেন এবং তৃণমূল নয় তার দলের লোকেরাই তাকে ফাঁসিয়েছে।

14 January 2024, 15:45 PM

সাধুদের গণপ্রহারের ঘটনায় গ্রেফতার আরও এক অভিযুক্ত । অভিযুক্তের নাম রবীন্দ্রনাথ বাউরি ওরফে বাবু । ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছিলেন ওই ব্যক্তি । কাঠের টুকরো নিয়ে সাধুদের বেধড়ক মারধর করেছিলেন অভিযুক্ত ওই ব্যক্তি । সেই ছবি ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে।  ভাইরাল ভিডিও ফুটেজ খতিয়ে দেখে এবং গতকাল গ্রেফতার হওয়া অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ চালিয়ে গৌরাঙ্গডি এলাকার ওই অভিযুক্তকে চিহ্নিতকরন করে গ্রেফতার করে কাশিপুর থানার পুলিশ। আজ তাঁকে রঘুনাথপুর মহকুমা আদালতে পেশ করবে পুলিশ । এখনও পর্যন্ত এই ঘটনায় গ্রেফতার ১৩ জন । ঘটনার পর থেকেই থমথমে রয়েছে গোটা এলাকা।

14 January 2024, 15:00 PM

'আগামী একশ বছর পর বিজেপি সরকার থাকবে না,কিন্তু সিএএ লাগু হলে তা বদল করতে পারবে না যে সরকারই থাকুক। লোকসভার আগে সিএএ লাগু হবে।' কোন্নগরে বললেন, বিজেপি সাংসদ জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর।

14 January 2024, 15:00 PM

সাঁকরাইলে গাঁজা বিক্রির অভিযোগে গ্রেফতার বিজেপি পঞ্চায়েত সদস্যার স্বামী সহ মোট তিনজন।আজ ধৃতদের হাওড়া আদালতে পেশ করা হয়।এই ঘটনায় বিজেপি এবং তৃণমূলের মধ্যে রাজনৈতিক তরজার মধ্যে এই কাণ্ডে মূল অভিযুক্ত বিজেপি নেতা নিমাই রায়ের স্বীকারোক্তি তিনি গাঁজার  ব্যবসা করেন এবং তৃণমূল নয় তার দলের লোকেরাই তাকে ফাঁসিয়েছে।

14 January 2024, 12:45 PM

সবাইকে রামের কাছে আসার আহ্বান ভবানী দাসের, এনিয়ে সুকান্ত মজুমদার বলেন, সবাইকে আমরা যাওয়ার জন্য বলবো, আমরাও উনার সাথে একমত। সবাইকে এই কমিটির তরফ থেকে আহ্বানও জানান হয়েছে। এমনকি অন্যান্য ধর্মের মানুষেরাও যাচ্ছেন। কারণ রাম শুধু হিন্দুদের নয়, রাম সবার ভারতবর্ষের। রামকে যারা শুধু হিন্দুদের কথা ভাবে তাঁরা সংর্কীন চিক্তাভাবনা করেন। রাম সবার গোটা বিশ্বের রাম।

14 January 2024, 12:45 PM

“ভারত জোড়ো ন্যায় যাত্রা” নিয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, মাঝে মধ্যে রাহুল গান্ধী আমাদের পলিটিক্স এর এন্টারটেনমেন্ট মাষ্টার, মাঝে মধ্যে এই ধরণের এন্টারটেনমেন্ট করতে নামেন আমরা দেখি একটু খোড়াক টোরাক হয়। ভালো বিষয় তো।

 

14 January 2024, 12:45 PM

একের পর এক সাধু নিগ্রহ নিয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন , এতো পালঘর করার চেষ্টা হচ্ছে। মহারাষ্ট্রের পালঘর হওয়ার পর সরকারের কী হয়েছিল নিশ্চয় আপনাদের মনে আছে। সাধু সন্ত্র সন্ন্যাসী এরা সব কিছুই থেকে সমাজের জন্য ঘুরে বেড়ায়, তাদের উপর হামলা নিয়ে যে সরকার কোন ব্যবস্থা নেয় না সেই সরকারের ক্ষমতা হাড়ায় তাই উপযুক্ত সময়ে দেখবেন এই সরকারও তার ক্ষমতা হারিয়ে ফেলেছে।

 

14 January 2024, 12:45 PM

জ্যোতিপ্রিয় মল্লিকের নিরাপত্তা বাড়ানো নিয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন । জ্যোতিপ্রিয় মল্লিকের নিরাপত্তা অবশ্যয় বাড়ানো উচিৎ কারণ এদের মধ্যে যে গুরুত্বপূর্ন ইনফরমেশন বা তথ্য লুকিয়ে আছে সেই তথ্য বাইরে বেড়িয়ে আসলে অনেকেই দেখবেন গায়ে ব্যাথা পেটে ব্যাথা নিয়ে এসএসকেএম এ এসে ভর্তি হয়ে আছেন। সেই জন্য এদেরকে অবশ্যয় প্রোটেকশনের মধ্যে রাখতে হবে।

14 January 2024, 12:45 PM

রামকে নিয়ে শতাব্দী রায়ের মন্তব্য নিয়ে সুকান্ত মজুমদার বলেন, ভগবান রাম চন্দ্রকে যে অপমান শতাব্দী রায় করেছেন তা ভোট ব্যাঙ্ককে মাথায় রেখে কিছু উগ্রো মানুষকে খুশি করার জন্য এগুলো বলেছেন। রাম সকলের শ্রদ্ধেয় বলে আমরা মনে করি, তার এই মন্তব্যে আশাকরি বীরভূমবাসী তাঁকে যোগ্য জবাব দেবে।

14 January 2024, 12:45 PM

সুকান্ত মজুমদার বলেন ২২ তারিখ রামমন্দিরের উদ্বোধন করতে চলেছেন প্রধানমন্ত্রী, এই মন্দির শুধু একটি ধর্মীয় সম্প্রদায়ের নয়। সকল ভারতবাসীর জন্য গর্বের বিষয়।

14 January 2024, 12:45 PM

সন্দেশখালি কাণ্ডে আরো দুজনকে গ্রেফতার করল পুলিস এদের নাম সঞ্জয় মণ্ডল (৪৫ )ও আলি হোষেন ঘরামী (২৮)

 

14 January 2024, 12:45 PM

নন্দীগ্রাম দু নম্বর ব্লকের রেয়াপাড়া শিব মন্দিরে স্বচ্ছতা অভিযান কর্মসূচিতে অংশগ্রহণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কর্মসূচি সমাপ্ত করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন নন্দীগ্রামের মোট ১১১ টি মন্দিরে এই স্বচ্ছতা কর্মসূচি পালন করা হচ্ছে রাম মন্দিরের উদ্বোধনের দিন সমস্ত মন্দিরে পুজো অর্চনা হবে এবং সেই সঙ্গে বড় এলইডি স্কিনে রাম মন্দির উদ্বোধনের ভিডিয়ো দেখানো হবে।

14 January 2024, 12:45 PM

মানকুন্ডু স্টেশনে রেল লাইনে ফাটল। সকাল নটা পনেরো নাগাদ ডাউন এক নম্বর লাইনে ফাটল নজরে পরে।রেল লাইন মেন্টেনেন্সের কর্মিরা এসে কাজ শুরু করে। এর ফলে হাওড়া ব্যান্ডেল শাখায় ট্রেন চলাচল সাময়িক ব্যবহ হয়।

14 January 2024, 10:45 AM

কংগ্রেস ছাড়লেন মুম্বইয়ের নেতা মিলিন্দ দেওড়া। ট্যুইট করে এই কথা জানিয়েছেন তিনি।

 

14 January 2024, 10:30 AM

খাদিকুলে বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণের পরও শিক্ষা হয়নি। গভীর রাতে রামনগরের ঠিকরা থেকে প্রায় দশ কুইন্টাল বেআইনি বাজি উদ্ধার করল পুলিশ। গ্রেপ্তার কারবারিকেও।

14 January 2024, 10:30 AM

ট্রাক চালককে মারধরের অভিযোগ উঠল RTO-র বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় রাজ্য সড়কের ওপর গাড়ি দাঁড় করিয়ে বিক্ষোভ ট্রাক চালকদের। দীর্ঘক্ষণ বিক্ষোভের জেরে দেখা দিয়েছে রাজ্য সড়কে তীব্র যানজট, বিক্ষোভে সামিল হয় এলাকার মানুষেরাও।

14 January 2024, 09:30 AM

সাত সকালে রেলশহর খড়্গপুরে চা চক্রে দিলীপ ঘোষ। একই সঙ্গে শহরের স্টেশন সংলগ্ন বালাজি মন্দির, হনুমান মন্দির ও কালীমন্দিরগুলোতে সাফাই অভিযানও করেন তিনি। রীতিমতো ঝাড়ু হাতে নিজেই সাফাই অভিযানে নামেন তিনি

14 January 2024, 08:45 AM

কেন্দ্রীয় বঞ্চনা, এজেন্সির অপব্যাবহার, মূল্যবৃদ্ধি সহ একগুচ্ছ ইস্যু নিয়ে প্রতিবাদ মিছিল তৃণমূলের। জাদবপুরের সুকান্ত সেতু থেকে গড়িয়া পর্যন্ত এই মিছিলে থাকবেন কুণাল ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব।  

14 January 2024, 08:45 AM

বীরভূমের বীর সন্তান কাশ্মীরে ১১০ নাম্বার ব্যাটেলিয়ান কর্মরত সিআরপিএফ জাওয়ান বিশ্বজিৎ অধিকারীর মাথায় গুলি লেগে মৃত্যু হয়েছে। বাড়ি বীরভূমের কীর্নাহার থানার আলীগ্রামে। পরিবারের বড়ো ছেলে। বয়স ৩৬। স্ত্রী নবনীতা আধকারী। বিশ্বজিৎ অধিকারীর একটি ১০ বছরের পুত্র সন্তান আছে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ২০০৬ সালে সিআরপিএফ-এ চাকরি পেয়েছিলেন। বর্তমানে, কাশ্মীরে ১১০ নাম্বার ব্যাটেলিয়ানে কর্মরত ছিলেন। গত কাল সন্ধ্যা ৬টা নাগাদ কাশ্মীরের ব্যাটেলিয়ান থেকে ফোন করে শহীদ বিশ্বজিৎ অধিকারীর স্ত্রীকে। ব্যাটেলিয়ান থেকে ফোন করে বলা হয় মাথায় গুলি লেগে মৃত্যু হয়। গতকাল সন্ধ্যে ৬টা নাগাদ খবর আসে পরিবারের কাছে। তারপর কীর্নাহার থানার পুলিস শহীদ পরিবারের কাছে এসে খবর দেয়।

14 January 2024, 08:45 AM

ঘন কুয়াশার জেরে বন্ধ কাটোয়া বল্লভপাড়া ফেরি ঘাট। কয়েক দিন ধরেই ঠাণ্ডার প্রকোপ বৃদ্ধি পেয়েছে, সেই সঙ্গে বেড়েছে কুয়াশার প্রকোপ। আজ ভোর থেকে ঘন কুয়াশার চাদরে ঢেকে গেছে কাটোয়া মহকুমা। ঘন কুয়াশার জেরে দৃশ্যমানতা কম থাকায় বন্ধ হয়ে গেছে কাটোয়ার ভাগীরথীর কাটোয়া বল্লভপাড়া ফেরি ঘাটের ফেরি চলাচল। কুয়াশার প্রকোপে এক হাত দূরের জিনিস ও দেখা যাচ্ছে না। নদী বক্ষে কুয়াশার প্রকোপ আরো বেশি থাকায় বড়ো সর দুর্ঘটনা এড়াতে বন্ধ করা হয়েছে ফেরি চলাচল।

14 January 2024, 08:15 AM

এই প্রতিকূল আবহাওয়ার মধ্যেও রাস্তার ধারে বা বাসস্ট্যান্ডে কিংবা হাসপাতাল চত্তরে থাকেন অনেক সহায়সম্বলহীন মানুষজন। এইসব সহায়সম্বলহীন কিংবা ভবঘুরে মানুষদের জন্য সুপ্রিম কোর্টের তত্তাবধানে জলপাইগুড়ি পুরসভার পক্ষ থেকে ১০ নং ওয়ার্ডে তৈরী করা হয়েছে আশ্রয় শেল্টার হোম। 

14 January 2024, 08:15 AM

রবিবার সকালেও ঘন কুয়াশায় ছেয়ে আছে জলপাইগুড়ি। বেশ কয়েকদিন ধরে ঠান্ডায় জবুথবু জেলার বাসিন্দারা। একইসঙ্গে বইছে হিমেল হাওয়া। এদিন সকালের দিকে রাস্তায় সেভাবে মানুষজনের দেখা নেই। দৃশ্যমানতা একেবারেই কম। রাস্তার ধারে বিভিন্ন যায়গায় আগুন পোহাচ্ছে। কয়েকদিন থেকে জলপাইগুড়ি সর্বনিম্ন তাপমাত্রা ৯ -১০ ডিগ্রির আশেপাশে ঘোরাফেরা করছে। 

 

14 January 2024, 08:15 AM

দার্জিলিংকে হার মানাচ্ছে পুরুলিয়া । মকর সংক্রান্তির আগে কনকনে শীতের আমেজ দক্ষিণবঙ্গের পুরুলিয়ায় । আজ জেলার সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রী । সকাল থেকেই ঘন কুয়াশায় আচ্ছন্ন রাস্তাঘাট। হাড় হিম করা ঠাণ্ডা থেকে রেহাই পেতে আগুন জ্বালিয়ে তাপ নিচ্ছেন সাধারন মানুষ । পুরুলিয়ায় জাঁকিয়ে শীতের আমেজ উপভোগ করতে পর্যটকদের ঢল বিভিন্ন পর্যটনস্থলগুলিতে।

14 January 2024, 08:15 AM

ঠান্ডায় জুবুথবু শিল্পাঞ্চলের মানুষের। রবিবার সকাল থেকে ঘন কুয়াশায় ছেয়ে আছে আসানসোল শিল্পাঞ্চল। কয়েকদিন ধরে ঠান্ডায় জবুথবু শহরের বাসিন্দারা। একইসাথে বইছে হিমেল ঠান্ডা হাওয়া। এদিন সকালের দিকে রাস্তায় সেভাবে মানুষজনের দেখা নেই। দৃশ্যমানতা একেবারেই কম। রাস্তার ধারে বিভিন্ন যায়গায় আগুন পোহাচ্ছে সাধারণ মানুষ। সর্বনিম্ন তাপমাত্রা ৯ -১০ ডিগ্রির আশেপাশে ঘোরাফেরা করছে আসানসোল শিল্পাঞ্চলজুড়ে।