WB Assembly Election 2021 LIVE: নন্দীগ্রামে পৌঁছলেন মমতা, আজ থেকে প্রচার শুরু

Last Updated: Tuesday, March 9, 2021 - 17:30
WB Assembly Election 2021 LIVE: নন্দীগ্রামে পৌঁছলেন মমতা, আজ থেকে প্রচার শুরু

9 March 2021, 17:30 PM

'ভুলতে পারি নিজের নাম, ভুলব নাকো নন্দীগ্রাম'। একুশের ভোটে (WB assembly election 2021) নিজের নির্বাচনী কেন্দ্র প্রথম কর্মিসভা থেকে বার্তা তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নাম না করে বললেন,  'কেউ কেউ বলছে, আমি নাকি বহিরাগত। আমি বাংলার মেয়ে বহিরাগত হয়ে গেলাম? আর তুমি দিল্লির লোক, বহিরাগত হলে না? তোমার বাড়ি মেদিনীপুর, আর আমার বাড়ি বীরভূম, এটাই তো পার্থক্য'।

9 March 2021, 14:45 PM

বিধানসভা নির্বাচনে (WB assembly election 2021) রাজ্যে ৮ দফায় ভোট কেন? এই প্রশ্ন তুলে ও সংবিধান লঙ্ঘনের অভিযোগে শীর্ষ আদালতে দায়ের হয়েছিল জনস্বার্থ মামলা (PIL)। আজ সেই জনস্বার্থ মামলাটি খারিজ করে দিল সুপ্রিমকোর্ট (Supeme Court)।

9 March 2021, 13:30 PM

স্বস্তি পশ্চিম মেদিনীপুরের ডেবরার পদ্মপ্রার্থী ভারতী ঘোষের (Bharati Ghosh)। সুপ্রিমকোর্ট (Supreme Court) এদিন স্পষ্ট জানায়, বিধানসভা নির্বাচন (WB assembly election 2021) না মেটা পর্যন্ত ভারতী ঘোষকে গ্রেফতার করা যাবে না। ১০ মে পর্যন্ত গ্রেফতার করা যাবে না তাঁকে। পাশাপাশি, ডেবরার (Debra) বিজেপি প্রার্থী হিসেবে তিনি মনোনয়ন জমা দিতে পারবেন এবং প্রচারও করতে পারবেন।

9 March 2021, 13:30 PM

তৃণমূলের প্রার্থী ঘোষণার  তিনদিন পর আজ প্রথম নিজের বিধানসভা এলাকায় এলেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেত্রী অরুন্ধুতী (লাভলী) মৈত্র। এদিন সকাল ১১টা নাগাদ তিনি এসে রাজপুর বিপদতারিনী মন্দিরে পুজো দেন। এর আগেও তিনি এই মন্দিরে পুজো দিতে এলেও প্রার্থী হওয়ার পর আজই প্রথম এলেন। এ দিন তিনি বলেন, "খেলা হয়েই গিয়েছে শুধুমাত্র রেজাল্টের অপেক্ষা। গতবারের থেকে ডবল ভোটে জিতব তৃণমূল।' এদিন কর্মী বৈঠকের পর কর্মীদের ঙ্গে দেওয়াল লিখনও করেন তিনি।

9 March 2021, 13:15 PM

WB Assembly Election 2021: আসন্ন নির্বাচনে (WB Assembly Election 2021) হটস্পট নন্দীগ্রাম। আজ থেকে সেখানে প্রচার শুরু করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কর্মিসভার পর মানুষের দুয়ারে দুয়ারে যাবেন তিনি। বুধবার জমা দেবেন মনোনয়নপত্র। ১৩ মার্চ থেকে তিনদিনের জঙ্গলমহল সফর রয়েছে তৃণমূল সুপ্রিমোর।