মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে তত্‍পর পুরসভা, ৩ দিন বাজার-দোকান বন্ধ সোনারপুর-রাজপুরে

খোলা থাকবে শুধুমাত্র ওষুধ ও দুধের দোকান।

Updated By: Jun 27, 2021, 03:21 PM IST
 মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে তত্‍পর পুরসভা, ৩ দিন বাজার-দোকান বন্ধ সোনারপুর-রাজপুরে

নিজস্ব প্রতিবেদন: কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে হস্তক্ষেপ করেছেন খোদ মুখ্য়মন্ত্রী। অবিলম্বে প্রয়োজনীয় পদক্ষেপ করার নির্দেশ দিয়েছেন জেলাশাসককে। রাজপুর-সোনারপুর পুর এলাকায় স্থানীয় বাজার কমিটিগুলির সঙ্গে তড়িঘড়ি বৈঠক সেরে নিলেন প্রশাসনের শীর্ষকর্তারা। সিদ্ধান্ত নেওয়া হল, সোমবার থেকে ৩ দিন রাজপুর-সোনারপুর পুর এলাকায় সমস্ত বাজার ও দোকান বন্ধ থাকবে। খোলা থাকবে শুধুমাত্র ওষুধ ও দুধের দোকান। 

রাজ্যে সর্বত্রই যখন করোনা সংক্রমণ কমছে, তখন রাজপুর-সোনারপুর পুর এলাকায় বাড়ছে আক্রান্তের সংখ্যা। পুরসভা সূত্রে খবর, প্রতিদিন এলাকায় ২৫ জনের বেশি মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। ইতিমধ্যেই ৬টি এলাকাকে মাইক্রো কনন্টেনমেন্ট জোন ঘোষণা করেছে প্রশাসন। এবার ৩ দিন সমস্ত দোকান-বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হল।

আরও পড়ুন: আচমকাই গোটা এলাকা কনটেনমেন্ট জোন! আটকে গেল বরপক্ষের গাড়ি, তুমুল বিক্ষোভ এলাকায়

শনিবার এলাকার বাজার কমিটিগুলি সঙ্গে বৈঠকে বসেছিলেন জেলার পুলিস সুপার, দুটি থানার আইসি, রাজপুর-সোনারপুর পুরসভার প্রশাসক বোর্ডের সদস্যরা ও স্থানীয় বিধায়ক। জানা গিয়েছে, বৃহস্পতি ও শুক্রবার মাসের ১ ও ২ তারিখ বাজার খোলার অনুমতি দেওয়া হবে। শুক্রবার পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। পাশাপাশি, এলাকাবাসীকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনে রাখার আবেদন জানিয়ে এদিন থেকে প্রচারও শুরু করে দিল প্রশাসন।  

আরও পড়ুন: লকডাউনের বন্দিদশায় অনলাইনেই রোজগার করছেন 'কালী'

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.