close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাবুল সুপ্রিয়র উপস্থিতিতেই তৃণমূল নেতাকে বেধড়ক মারধর, তোলপাড় বারাবনি

ওই অভিযোগ অস্বীকার করেছেন বাবুল সুপ্রিয়। বরং একপ্রকার তাঁকে গাড়ি চাপা দেওয়ার চেষ্টা হয়েছিল বলে অভিযোগ করেছেন

Updated: Apr 13, 2019, 09:03 AM IST
বাবুল সুপ্রিয়র উপস্থিতিতেই তৃণমূল নেতাকে বেধড়ক মারধর, তোলপাড় বারাবনি

নিজস্ব প্রতিবেদন: বাবুল সুপ্রিয়র উপস্থিতিতেই এক তৃণমূল নেতাকে মারধর করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বারাবনির ওই তৃণমূল নেতা এখন মারধর খেয়ে হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন-কোচবিহারের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে মামলা করল রাজ্য পুলিস

শুক্রবার রাতে আসানসোলে মুনমুন সেনের প্রচার সেরে সমর্থকদের সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন বারাবনি পঞ্চায়েতের উপপ্রধান জিতেন্দ্র পাশোয়ান। পথে মাজিয়ারা গ্রামে তাদের মুখোমুখি হয়ে যান বিজেপি সমর্থকরা। অভিযোগ, তাদের সঙ্গে ছিলেন আসানসোলের প্রার্থী বাবুল সুপ্রিয়ও।

তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, জিতেন্দ্র পাশোয়ানের গাড়িতে তৃণমূলের পতাকা ছিল। তা দেখেই ক্ষেপে ওঠে উল্টো দিকে থেকে আসা বিজেপি সমর্থকরা। তারা তেড়ে এসে পাশোয়ানের গাড়িতে হামলা চালায়। প্রবল মারধর করা হয় জিতেন্দ্রকে। আহত জিতেন্দ্রকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই আশেপাশের গ্রামে অশান্তি ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন-'বিষয়টি গুরুতর', অভিষেকের স্ত্রীর বিমানবন্দর পর্বে রাজ্যকে নোটিস সুপ্রিম কোর্টের 

এদিকে, ওই অভিযোগ অস্বীকার করেছেন বাবুল সুপ্রিয়। বরং একপ্রকার তাঁকে গাড়ি চাপা দেওয়ার চেষ্টা হয়েছিল বলে অভিযোগ করেছেন। বাবুল জানান,  একটি জিপ গাড়িতে যাচ্ছিলেন মত্ত জিতেন্দ্র। মাজিয়ারায় আমাদের নিশানা করে গাড়ি চালিয়ে দেওয়ার চেষ্টা করেন জিতেন্দ্র। কর্মীরা বুঝতে পেরেই তাকে আটকাতে গিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।