২৪ ঘণ্টার মধ্যে প্রকাশিত হতে চলেছে লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থীতালিকা

এবারের নির্বাচনে পুরনো বিশ্বস্ত সেনাপতিদের পাশাপাশি নতুন কিছু মুখ ঠাঁই পেতে চলেছে তৃণমূলের প্রার্থীতালিকায়।

Updated By: Mar 10, 2019, 04:17 PM IST
২৪ ঘণ্টার মধ্যে প্রকাশিত হতে চলেছে লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থীতালিকা

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের প্রচারের শুরুতেই বিরোধীদের থেকে এক কদম এগিয়ে থাকতে চায় তৃণমূল। তাই নির্বাচন ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই প্রার্থীতালিকা প্রকাশ করতে চলেছে তারা। এমনটাই খবর তৃণমূল ভবন সূত্রে। 

 

রবিবার বিকেল দিল্লির বিজ্ঞান ভবনে বিশেষ সাংবাদিক বৈঠক ডেকেছে নির্বাচন কমিশন। সেখানেই কমিশনের তরফে ঘোষণা করা হবে লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট। আর তার পরেই নিজেদের প্রার্থীতালিকা প্রকাশ করতে চলেছে তৃণমূল। 

আজ বিকেলেই ঘোষণা হতে পারে লোকসভা নির্বাচনের দিনক্ষণ

এবারের নির্বাচনে পুরনো বিশ্বস্ত সেনাপতিদের পাশাপাশি নতুন কিছু মুখ ঠাঁই পেতে চলেছে তৃণমূলের প্রার্থীতালিকায়। কৃষ্ণনগর থেকে প্রার্থী হতে পারেন মহুয়া মৈত্র। মালদা উত্তরে টিকিট পেতে পারেন মৌসম বেনজির নুর। বোলপুরে প্রার্থী হতে পারেন অসিত মাল। সেখানে বাদ যেকে পারেন অনুপম হাজরা। এবারের প্রার্থী তালিকায় নতুন মুখ হিসেবে উঠে আসতে পারেন মারিয়া ফার্নান্ডেজ। 

এবারও উত্তর কলকাতা কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ কলকাতা থেকে প্রার্থী হতে পারেন সুব্রত বক্সি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ও ডায়মন্ড হারবার থেকেই প্রার্থী হতে পারেন। তবে দক্ষিণ কলকাতাতেও তাঁর নাম নিয়ে জল্পনা চলছে। বারাসত থেকেই লড়তে পারেন কাকলি ঘোষ দস্তিদার। কোচবিহার থেকে টিকিট পেতে পারেন পার্থপ্রতিম রায়।