close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

গ্রেফতার হয়েছে ভাটপাড়ার মূল অভিযুক্ত, শান্তি ফেরাতে কাল একমঞ্চে বাম-কংগ্রেস

জ্ঞানবন্ত জানিয়েছেন, ভাটপাড়া হিংসায় জড়িত সন্দেহে এখনো পর্যন্ত ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। রায়পুর থেকে গ্রেফতার হয়েছে মূল অভিযুক্ত অজয় রায়। মঙ্গলবার থেকে এলাকায় স্কুল-কলেজ দোকানপাট সব খুলবে।

Updated: Jun 24, 2019, 07:43 PM IST
গ্রেফতার হয়েছে ভাটপাড়ার মূল অভিযুক্ত, শান্তি ফেরাতে কাল একমঞ্চে বাম-কংগ্রেস

নিজস্ব প্রতিবেদন: গ্রেফতার হয়েছে ভাটপাড়া হিংসায় মূল অভিযুক্ত অজয় রায়। ছত্তিসগড়ের রায়পুর থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। সোমবার নবান্নে এমনটাই জানিয়েছেন রাজ্য পুলিসের এডিজি আইনশৃঙ্খলা জ্ঞানবন্ত সিং। একই সঙ্গে তিনি জানিয়েছেন ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে ভাটপাড়া। ওদিকে ভাটপাড়ায় শান্তি লক্ষ্যে মঙ্গলবার সেখানে শান্তিমিছিল করবে সিপিএম। সেখানে হাঁটবেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রও। লোকসভা ভোটের পর এই প্রথম এসঙ্গে দেখা যাবে বাম ও কংগ্রেস নেতৃত্বকে। 

 

এদিন জ্ঞানবন্ত জানিয়েছেন, ভাটপাড়া হিংসায় জড়িত সন্দেহে এখনো পর্যন্ত ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। রায়পুর থেকে গ্রেফতার হয়েছে মূল অভিযুক্ত অজয় রায়। মঙ্গলবার থেকে এলাকায় স্কুল-কলেজ দোকানপাট সব খুলবে। কোনও পক্ষ শান্তি চাইলে তাদের সঙ্গে বৈঠকে প্রশাসন। 

ওদিকে মঙ্গলবারই ভাটপাড়া যাচ্ছে সিপিএম নেতৃত্ব। জগদ্দল স্টেশন থেকে শান্তি মিছিল করবেন তারা। মিছিলে হাঁটবেন মহম্মদ সেলিম, বিমান বোস। কর্মসূচিতে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রকেও। শান্তি মিছিল শেষে জগদ্দল ও ভাটপাড়া থানায় স্মারকলিপি দেবে বাম নেতৃত্ব। 

কাটমানির অভিযোগে কড়া ধারায় মামলা দায়েরের নির্দেশ নবান্নের

লোকসভা নির্বাচনের পর এই প্রথম একই মঞ্চে দেখা যাবে ২ দলের নেতৃত্বকে। বৃহস্পতিবার ফের একসঙ্গে দেখা যাবে তাঁদের। সেদিন বারাকপুরে কংগ্রেসের একটি কর্মসূচিতে হাজির থাকবে বাম নেতৃত্ব।  

Tags: