সালিশি সভায় জোর করে মাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে বিয়ে! আত্মঘাতী মালদহের যুবক

ওই বিয়ে নিয়ে সোমবার সকালেও মানিকের সঙ্গে বচসা হয় তার মায়ের। তার পরেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় সে

Updated By: Jul 19, 2021, 02:34 PM IST
সালিশি সভায় জোর করে মাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে বিয়ে! আত্মঘাতী মালদহের যুবক

নিজস্ব প্রতিবেদন: সালিশি সভা ডেকে জোর করে বিয়ে দিয়ে দেওয়ার অভিযোগ উঠল গ্রামের মাতব্বরদের বিরুদ্ধে। এর পরিণতিও হল ভয়ঙ্কর। বাড়ির লোক বিয়ে মেনে নিতে না চাইলে আত্মঘাতী হল মালদহের এক যুবক। মালদহের মানিকচকের মনকুট বাঁধ এলাকার ঘটনা।

আরও পড়ুন-'বাহু'-তে টিকা নিয়ে 'বাহুবলী' হয়েছেন অনেকে, সংসদে বিরোধীদের হই-হট্টগোল নিয়ে কটাক্ষ মোদীর

স্থানীয় সূত্রে খবর, এলাকায় যুবক মানিক মণ্ডলের(২০) সঙ্গে এলাকার এক মাধ্যমিক পরীক্ষার্থী তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। রবিবার এলাকার একটি বাগানে তাদের অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলে গ্রামের মাতব্বররা। তারপরেই বসে সালিশি সভা। ওই সভার সিদ্ধান্তের ভিত্তিতে স্থানীয় এক মন্দিরে নিয়ে গিয়ে তাদের বিয়ে দিয়ে দেওয়া হয়। এমনটাই অভিযোগ।

এদিকে, বিয়ের পর ওই যুগলকে নিয়ে আসা হয় মানিক মণ্ডলের বাডি়তে। ওই ঘটনা মানিকের মা আপত্তি জানান। তাঁর দাবি, মানিকের বাবা কর্মসূত্রে রাজ্যের বাইরে থাকেন। ওই বিয়ে মানা যাবে না। এনিয়ে গ্রামের মানুষদের বচসাও হয় মানিকের মা শ্যামলী মণ্ডলের।

আরও পড়ুন-Monsoon Session: সংসদের ইতিহাসে প্রথম, ৫৬টি Obituary দিয়ে শুরু অধিবেশন  

অন্যদিকে, ওই বিয়ে নিয়ে সোমবার সকালেও মানিকের সঙ্গে বচসা হয় তার মায়ের। তার পরেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় সে।

পুলিস সূত্রে খবর, মানিকচক গ্রাম পঞ্চায়েতের সদস্য আশিষ মণ্ডলের নেতৃত্বে ওই সালিশি সভা বসে। পুলিস আপাতত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনায় এখনওপর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)