Diamond Harbour: ডায়মন্ড হারবার থেকে সমান্তরাল সরকার চলছে কীভাবে? মমতাকে খোঁচা মালব্যের

করোনা সংক্রমণ ঠেকাতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার মডেলের উচ্ছ্বসিত প্রশংসা হয়েছে দলে ও দলের বাইরে। আর সেই ডায়মন্ড হারবার মডেলকেই নিশানা করছে বিজেপি

Updated By: Jan 19, 2022, 02:32 PM IST
Diamond Harbour: ডায়মন্ড হারবার থেকে সমান্তরাল সরকার চলছে কীভাবে? মমতাকে খোঁচা মালব্যের

নিজস্ব প্রতিবেদন: কখনও সাধারণতন্ত্র দিবসের প্যারেডে বাংলার ট্য়াবলো বাতিল তো কখনও আইএএস ক্যাডার রুল সংশোধন নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। রাজ্যের অভিযোগ, এতে যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় হস্তক্ষেপ করা হচ্ছে।  এনিয়ে মমতার বিরুদ্ধে সরব হলেন বিজেপি নেতা ও দলের আইটি সেলের প্রধান অমিত মালব্য(Amit Malviya)।

বুধবার এক টুইট করে মালব্যর বক্তব্য, প্রধানমন্ত্রীকে বারবার চিঠি লেখার পরিবর্তে মমতা বন্দ্য়োপাধ্যায়ের(Mamata Banerjee) দেখা উচিত ডায়মন্ড হারবার থেকে কীভাবে একটা সমান্তরাল সরকার চালানো হচ্ছে। অর্থাত্ নাম উল্লেখ না করেও অমিত মালব্যের লক্ষ্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Banerjee) ডায়মন্ড হারবার মডেল(Diamond Harbour Model)। মালব্যের বক্তব্য, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সংসদীয় কেন্দ্র থেকে প্রতিদিন কোভিড তথ্য মিডিয়ায় দেওয়া হচ্ছে। রাজ্যের বাকী অংশের করোনা পরিস্থিতি খারাপ, এটা প্রমাণ করতেই কি এই তত্পরতা?

করোনা সংক্রমণ ঠেকাতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার মডেলের উচ্ছ্বসিত প্রশংসা হয়েছে দলে ও দলের বাইরে। আর সেই ডায়মন্ড হারবার মডেলকেই নিশানা করছে বিজেপি। পাশাপাশি তৃণমূল কংগ্রেসে দুটি পাওয়ার সেন্টার তৈরি হয়েছে বলে তুলে ধরার চেষ্টা করছে গেরুয়া শিবির।

আরও পড়ুন-Coronavirus: ফের ঊর্ধ্বমুখী দেশের করোনা গ্রাফ, দৈনিক মৃত্যু বাড়ল পাল্লা দিয়ে

মালব্যের টুইট নিয়ে রাজ্যসভায় তৃণমূলের সাংসদ শান্তনু সেন(Shantanu Sen) বলেন, বিধানসভা ভোটের আগে এই অমিত মালব্য ভুয়ো ছবি পোস্ট করে এরাজ্যের বলে চালিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসকে প্রতিহত করতে চেয়েছিলেন। তা শেষপর্যন্ত পন্ডশ্রমে পরিণত হয়েছে। ফের তিনি ভেসে উঠতে চাইছেন। ওঁকে সাফ বলে দিতে চাই, এই দলটার নাম তৃণমূল কংগ্রেস। দলের নেত্রীর নামে মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে সামনে রেখে আমরা উন্নয়নের পথে এগিয়ে যাই। আর ২০২৪ সালে বিজেপিকে গদিচ্যুত করার জন্য অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে সামনে রেখে আমরা অন্য রাজ্যে বিস্তার লাভের চেষ্টা করছি। এটা বিজেপি নয় যে একজন কেন্দ্রীয় মন্ত্রী তার কিছু সাকরেদকে নিয়ে সাংসদ সম্পর্ক যাত্রা শুরু করেন। এটা গোষ্ঠী কোন্দলে জর্জরিত বিজেপি নয়। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় যুব সমাজের আইকন। তিনি তাঁর নির্বাচনী ক্ষেত্রে করোনা নিয়ন্ত্রণে একটা মডেল তৈরি করেছেন। ওই মডেলকে রোল মডেল করা উচিত বিজেপির সাংসদদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.