Dooars: কাঠচোর সন্দেহের গুলি বনকর্মীদের! জঙ্গলে গোরু খুঁজতে গিয়ে মর্মান্তিক পরিণতি যুবকের

বনদফতর সূত্রে খবর, এদিন ডায়নার দঙ্গলে কাঠ কাটতে ঢুকেছিল ২০ জন। সংখ্যা তারা ছিল ২০ জন, আর বনকর্মী মাত্র ৩ জন। বাধা দিলে, বনকর্মীদের উপর হামলা চালায় কাঠপাচারকারীরা। নিজেদের বাঁচাতে বাধ্য হয়েই গুলি চালান বনকর্মীরা। অভিযোগও দায়ের করা হয়েছে নাগরাকাটা থানায়।

Updated By: May 25, 2024, 09:16 PM IST
Dooars: কাঠচোর সন্দেহের গুলি বনকর্মীদের! জঙ্গলে গোরু খুঁজতে গিয়ে মর্মান্তিক পরিণতি যুবকের

অরূপ বসাক: জঙ্গলের গোরু খুঁজতে গিয়েছিলেন! তারপর? বনকর্মীদের গুলিতে প্রাণ গেল এক নিরীহ গ্রামবাসীর। আহত আরও ১। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়াল ডুয়ার্সের নাগরাকাটায়।

আরও পড়ুন:  Malbazar: মর্মান্তিক! বেপরোয়া গতিতে অসম্পূর্ণ উড়ালপুলে! ৫০ ফুট নীচে গাড়ি, কাড়ল প্রাণ

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শম্ভুমানকি মুণ্ডা। নাগরাকাটার বামনডাঙা চা বাগানের শ্রমিক ছিলেন তিনি। গোরু পুষতেন বাড়িতে। স্ত্রী সুনীতার দাবি, 'দুপুরে গোরু খুঁজতে চা বাগান লাগোয়া জঙ্গলে গিয়েছিলেন শম্ভু। তখন কাঠচোর সন্দেহে গুলি চালান বনকর্মীরা'। তাঁর কথায়, 'এখন কি ভাবে আমার সংসার চলবে। আমরা সুবিচার চাই'।

এদিকে শম্ভুর সঙ্গেই জঙ্গলে গিয়েছিলেন ছাট্টু লোহার নামে আরও একজন। বামনডাঙারই  মডেল ভিলেজের বাসিন্দা তিনি। গুলিতে জখম হয়েছেন তিনি।  জঙ্গলে কেন গুলি? বনদফতর সূত্রে খবর, এদিন ডায়নার দঙ্গলে কাঠ কাটতে ঢুকেছিল ২০ জন। সংখ্যা তারা ছিল ২০ জন, আর বনকর্মী মাত্র ৩ জন। বাধা দিলে, বনকর্মীদের উপর হামলা চালায় কাঠপাচারকারীরা। নিজেদের বাঁচাতে বাধ্য হয়েই গুলি চালান বনকর্মীরা। অভিযোগও দায়ের করা হয়েছে নাগরাকাটা থানায়।

আরও পড়ুন:  Cyclone Remal Update | Gangasagar: রিমাল ধেয়ে আসছে ১৩৫ কিমি বেগে! গঙ্গাসাগরের কপিল মুনির মন্দির নিরাপদ তো?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.