৭ দিন ধরে জ্বর, করোনা আতঙ্কে দুর্গাপুরে আত্মহত্যা এক ব্যক্তির

ক্লাবঘরে শোওয়ার জন্য ওই ব্যক্তিকে পুলিস 'বকাবকি' করে বলে অভিযোগ পরিবারের।

Updated By: Mar 26, 2020, 12:02 PM IST
৭ দিন ধরে জ্বর, করোনা আতঙ্কে দুর্গাপুরে আত্মহত্যা এক ব্যক্তির

নিজস্ব প্রতিবেদন : ৭ দিন ধরে জ্বর। কিছুতেই জ্বর কমছিল না। শেষে করোনা আতঙ্কে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। বেদনাদায়ক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে।

দুর্গাপুরের অন্ডালের উখড়ার মাঝপাড়ার বাসিন্দা ছিলেন ওই ব্যক্তি। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ৭ দিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। করোনা ভাইরাসের সংক্রমণের আতঙ্কে পরিবারের থেকে নিজেকে আলাদা করে রেখেছিলেন। স্থানীয় একটি ক্লাবঘরে থাকছিলেন তিনি। সেখানেই রাতে ঘুমাচ্ছিলেন।

গতকাল ওই ক্লাবে আসে পুলিস। ক্লাবঘরে শোওয়ার জন্য ওই ব্যক্তিকে পুলিস 'বকাবকি' করে বলে অভিযোগ পরিবারের। পরিজনদের দাবি, এরপরই আরও মনমরা হয়ে পড়েন তিনি। বাড়ি ফিরে এসে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন।

প্রসঙ্গত, রাজ্যে এই মুহূর্তে করোনায় আক্রান্তের সংখ্যা ১০। প্রাণ হারিয়েছেন একজন। ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সাড়ে ৬০০ মানুষ ইতিমধ্য়েই নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কোভিড-১৯-এ আক্রান্ত দেশে মোট মৃত্যু হয়েছে ১৩ জনের।

এই পরিস্থিতিতে কোনওভাবেই যাতে সামাজিক সংক্রমণ ছড়িয়ে না পড়ে তাই ১৪ এপ্রিল মধ্যরাত পর্যন্ত দেশবাসীকে ২১ দিন লকডাউনে থাকতে বলেছেন মোদী। পাশাপাশি, কেউ বিদেশ থেকে এলে বা কেউ নিজেকে অসুস্থবোধ করলে তাঁকে সরকারি নির্দেশিকা মেনে বাধ্যতামূলকভাবে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে রাজ্য সরকারও।

আরও পড়ুন, লকডাউন যথেষ্ট নয়, করোনার উপর পাল্টা হামলা চালাতে হবে: WHO প্রধান