রোজ বাড়ছে করোনা আক্রান্ত, সোনারপুর-বাসন্তীতে বাজার 'Lockdown'

 শুধুমাত্র জরুরি পরিষেবা চালু থাকবে।

Updated By: Jan 6, 2022, 01:13 PM IST
রোজ বাড়ছে করোনা আক্রান্ত, সোনারপুর-বাসন্তীতে বাজার 'Lockdown'
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বাড়ছে করোনা। প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর ও বাসন্তীতে বাজার 'লকডাউন'-এর সিদ্ধান্ত নিল স্থানীয় প্রশাসন। 

রাজপুর-সোনারপুর পুর এলাকায় সমস্ত বাজার বন্ধের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। আজ সকাল থেকে বিভিন্ন বাজার এলাকা পরিদর্শন করে পুলিস। গড়িয়া বাজার যৌথভাবে পরিদর্শন করেন সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ফিরদৌসি বেগম ও নরেন্দ্রপুর আইসি অনির্বাণ বিশ্বাস। এরপরই প্রশাসনের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয় যে ৬,৭,১০ ও ১১ জানুয়ারি সমস্ত বাজার ও দোকানপাট বন্ধ রাখা হবে। শুধুমাত্র জরুরি পরিষেবা চালু থাকবে। এরমধ্যে বাজারগুলি স্যানিটাইজ করার কাজ করবে পুরসভা। এর পাশাপাশি মাস্ক ছাড়া কাউকে রাস্তায় বের হতে দেখলেই, আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে পুলিস।

অন্যদিকে বাসন্তীতেও করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বাজার 'লকডাউন' করার সিদ্ধান্ত নেয় প্রশাসন। দক্ষিণ ২৪ পরগনা জেলার বাসন্তী ব্লকে দিন দিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়াতেই বাসন্তী ব্লকের বাসন্তী বাজার, সোনাখালি বাজার, ভরতগড় বাজার, ঝড়খালি বাজার সহ আরও বেশ কিছু বাজার আজ থেকে বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার থেকে রবিবার পর্যন্ত চলবে এই লকডাউন। এমনটাই জানিয়েছে স্থানীয় প্রশাসন।

আরও পড়ুন, ২৫ থেকে একলাফে প্রায় দ্বিগুণ Kolkata-র Containment Zone! কোথায় বেশি সংক্রমণ?

Covid Frontline Workers: উত্তরবঙ্গ মেডিক্যালে আক্রান্ত আরও ৩৭; সিঙ্গুরে কোভিড পজিটিভ BMOH

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.