ধর্মঘটে স্বতঃস্ফূর্ত সাড়া দিয়েছেন মানুষ: সেলিম

বনধ বানচাল করতে বিজেপি-তৃণমূল যোগসাজশের অভিযোগও তুলেছেন সেলিম। 

Updated By: Nov 26, 2020, 08:31 PM IST
ধর্মঘটে স্বতঃস্ফূর্ত সাড়া দিয়েছেন মানুষ: সেলিম

নিজস্ব প্রতিবেদন: দেশজুড়ে সাধারণ ধর্মঘটের ডাক ছিল। মানুষ সেই  ধর্মঘটে স্বতঃস্ফূর্ত সাড়া দিয়েছে। ব‍্যাপক সাড়া মিলেছে আজকের ধর্মঘটে। লাঠিচার্জ, গ্রেফতার হয়েছে। কিন্তু দমানো যায়নি। আজকের ধর্মঘটে ছাত্র, যুবদের অংশগ্রহণ সবচেয়ে বেশি। সাংবাদিক বৈঠকে বললেন মহম্মদ সেলিম।

একইসঙ্গে এদিন বনধ বানচাল করতে বিজেপি-তৃণমূল যোগসাজশের অভিযোগও তুলেছেন সেলিম। তিনি তোপ দাগেন, "বিজেপির তরফ থেকে নাটুকেপনা হয়েছে আজ। কেন্দ্রের বিরুদ্ধে ধর্মঘট ছিল আজ। কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে ডাকা ধর্মঘট বানচাল করতে পুলিস লেলিয়ে দেওয়া হল। বিজেপি আর তৃণমূলের গট আপ গেম হয়েছে আজ।" কটাক্ষ করেন, 'এরাজ‍্যে মায়ের চেয়ে মাসির দরদ বেশি।'

সেলিম অভিযোগ করেন, "বিজেপি ইভেন্ট ম্যানেজমেন্ট করে আজ। ভাড়া করা বুদ্ধির ঢেঁকি এনেছিল, যাতে মানুষের হৃদয়ের কথা না শোনা যায়। মাঝেরহাট ব্রিজ নিয়ে ভুগছে মানুষ। অন্যদিকে ডালখোলা ব্রিজ বা বাকি রেলব্রিজগুলো নিয়ে কী ভাবছে? খালি তামাশা করবে এরা। কোনও আন্দোলন আজ করেনি বিজেপি। হাজার হাজার মানুষ তাঁদের দাবি নিয়ে আজ রাস্তায় নেমেছিল। আর আজ ইচ্ছা করেই নকল যুদ্ধ হয়েছে তৃণমূল বনাম বিজেপি। কল‍্যাণ বনাম রাজ‍্যপালের।"

আরও পড়ুন- HRBC-র চেয়ারম্যান পদ থেকে সরলেন শুভেন্দু, এলেন কল্যাণ