নাবালিকা ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল দিনহাটায়

নাবালিকা ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল দিনহাটায়। গৃহশিক্ষিকার বাড়ি থেকে ফিরছিল ক্লাস ফোরের ওই ছাত্রী । সেইসময় প্রতিবেশী এক বৃদ্ধ রাস্তা থেকে তাকে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। দেহে আঘাতের চিহ্ন নিয়ে ওই ছাত্রী বাড়ি ফিরলে বিষয়টি জানাজানি হয়। উত্তেজিত স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত পলান বসাকের বাড়ি ভাঙচুর করে। শিশুটিকে দিনহাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার।

Updated By: May 12, 2017, 09:12 AM IST
নাবালিকা ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল দিনহাটায়

ওয়েব ডেস্ক: নাবালিকা ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল দিনহাটায়। গৃহশিক্ষিকার বাড়ি থেকে ফিরছিল ক্লাস ফোরের ওই ছাত্রী । সেইসময় প্রতিবেশী এক বৃদ্ধ রাস্তা থেকে তাকে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। দেহে আঘাতের চিহ্ন নিয়ে ওই ছাত্রী বাড়ি ফিরলে বিষয়টি জানাজানি হয়। উত্তেজিত স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত পলান বসাকের বাড়ি ভাঙচুর করে। শিশুটিকে দিনহাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার।

অন্যদিকে, ময়না তদন্তের পর কাল রাতে DYFI নেতা গৌতম মিত্রর দেহ এসে পৌছয় মেদিনীপুরের খয়রুল্লাচকের বাড়িতে। দেহ পৌছতে কান্নায় ভেঙে পরে পরিবার। রাতেই পদ্মাবতী শ্মশান ঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। মঙ্গলবার খয়রুল্লাচকে গৌতম মিত্রকে বেধড়ক মারধর করা হয়। বুধবার রাতে এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয় তাঁর। তৃণমূল নেতা বিশ্বজিত্‍ কর্মকার সহ ৩ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠলেও তা উড়িয়ে দিয়েছে শাসকদল।

আন্তর্জাতিক বৈশাখ দিবসে যোগ দিতে শ্রীলঙ্কা পৌঁছলেন প্রধানমন্ত্রী মোদী

জিও গ্রাহকেরা এই দারুণ সুবিধাটা পাচ্ছেন তো? অন্য কেউ যা দিতে পারেনি!

.