নিজের দ্বিতীয় বিয়ের টাকা জোগাড় করতে সন্তানকে বিক্রির অভিযোগ মায়ের বিরুদ্ধে

স্বামীর মত্যুর পর দ্বিতীয়বার কাউকে বিয়ে করা কোনও অপরাধ নয়। কিন্তু সেই বিয়ের খরচ জোগাড়ে নিজের শিশুসন্তান বিক্রি? এমনই অভিযোগ উঠেছে বালুরঘাটের চক রামপ্রসাদ গ্রামের ১ মহিলার বিরুদ্ধে।

Updated By: May 17, 2017, 10:22 PM IST
নিজের দ্বিতীয় বিয়ের টাকা জোগাড় করতে সন্তানকে বিক্রির অভিযোগ মায়ের বিরুদ্ধে
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : স্বামীর মত্যুর পর দ্বিতীয়বার কাউকে বিয়ে করা কোনও অপরাধ নয়। কিন্তু সেই বিয়ের খরচ জোগাড়ে নিজের শিশুসন্তান বিক্রি? এমনই অভিযোগ উঠেছে বালুরঘাটের চক রামপ্রসাদ গ্রামের ১ মহিলার বিরুদ্ধে।

২ বছর আগে মালঞ্চা গ্রামের সমর দাসের সঙ্গে বিয়ে হয় চক রামপ্রসাদ গ্রামের বাসিন্দা পল্লবির। ১ বছরের মাথায় তাঁদের একটি পুত্রসন্তান হয়। তারপরই অঘটন। গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন সমর দাস।

আরও পড়ুন- ট্রেকারের ধাক্কায় মৃত্যু, রণক্ষেত্র ঘাটালের কুঠিকাট এলাকা

ফের মেয়ের বিয়ের ব্যবস্থা করেন বাবা। অসচ্ছ্বল পরিবারে বাধ সাধল অর্থ। অভিযোগ, বিয়ের খরচ জোগাড়ে তাই নিজের শিশুসন্তান বিক্রি করেন পল্লবি। লোকমুখে এখবর শোনার পরই নাতিকে ফিরে পেতে উদ্যোগী হন সমর দাসের মা।

নাতিকে দেখতে মালঞ্চা গ্রামে যান সমর দাসের মা সবিতা দাস। কিন্তু দেখা হয়নি। আর এতেই সন্দেহ আরও দানা বাধে। চাইল্ড লাইনের সাহায্যে বালুরঘাট থানায় পুত্রবধূর বিরুদ্ধে শিশুবিক্রির অভিযোগ দায়ের করেন তিনি। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন পল্লবি দাস।

একটু ভাল থাকার জন্য শিশুকে অন্যের হাতে তুলে দেওয়ার যে কথা পল্লবি দাস বলছেন, তা মানতে নারাজ সমর দাসের পরিবার। ঘটনার তদন্ত দাবি করেছে চাইল্ড লাইন।

.