ঘরে ফিরতে চায়নি স্ত্রী, শাশুড়িকে কুপিয়ে নয়ানজুলিতে ফেলে দিল জামাই

অত্যাচার বন্ধ না করলে শ্বশুরবাড়িতে ফিরবে না বলে স্বামীকে স্পষ্ট জানিয়ে দেয়  সুমিত্রা

Updated By: Jul 31, 2021, 06:50 PM IST
ঘরে ফিরতে চায়নি স্ত্রী, শাশুড়িকে কুপিয়ে নয়ানজুলিতে ফেলে দিল জামাই

নিজস্ব প্রতিবেদন: বাপের বাড়ি থেকে ফিরতে চায় না স্ত্রী। ক্ষোভে শ্বশুরবাড়ি গিয়ে শাশুড়িকে কুপিয়ে খুন করল জামাই। শুক্রবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে বাদুড়িয়ায় রামচন্দ্রপুর পঞ্চায়েতের খাসপুর গ্রামে।

পুলিস জানিয়েছে, মৃত ওই মহিলার নাম লক্ষ্ণী পাত্র(৪৬)। মৃতার দেহ বাড়ির পাশের এক নয়ানজুলি থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সুশান্ত প্রামাণিককে।

আরও পড়ুন-Hooch Death: সংগ্রামপুর বিষমদকাণ্ডে দোষী সাব্যস্ত খোঁড়া বাদশা, সোমবার সাজা ঘোষণা  

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, চার বছর আগে বাদুড়িয়ার খাসপুর গ্রামের প্রতিবন্ধী সুমিত্রার সঙ্গে বিয়ে হয় বসিরহাটের তেইশ নম্বর ওয়ার্ডের জেলেপাড়ার বাসিন্দা সুশান্তের। বর্তমানে তাদের এক সন্তান রয়েছে। যৌতুকের দাবিতে বিয়ের পর থেকেই সুশান্ত, সুমিত্রার সঙ্গে গন্ডগোল লেগে থাকত। মারধরও করা হতো। খেতে পর্যন্ত না দিয়ে ঘরের মধ্যে আটকে রাখত বলেও সুমিত্রার অভিযোগ। এর ফলে সুমিত্রা বেশিরভাগ দিন খাসপুর গ্রামে বাপের বাড়িতে গিয়ে থাকত। সেটা পছন্দ করত না সুশান্ত।

পুলিস জানায়, অশান্তির মীমাংসার জন্য একাধিকবার সালিশি ডেকেও কোন সুরাহা না হওয়ায় গত পনের দিন হচ্ছে রাগ করে সুমিত্রা তার সন্তানকে নিয়ে বাপের বাড়িতে চলে যায়। তা দেখে স্ত্রীকে বাড়িতে আসার জন্য প্রায়ই ফোন করত সুশান্ত। কিন্তু অত্যাচার বন্ধ না করলে শ্বশুরবাড়িতে ফিরবে না বলে স্বামীকে স্পষ্ট জানিয়ে দেয়  সুমিত্রা । শুক্রবার সন্ধ্যায় স্ত্রী এবং শাশুড়িকে একাধিকবার ফোন করে সুমিত্রাকে বাড়ি ফিরতে বলে। প্রস্তাবে রাজি না হওয়ায় রাত আটটা নাগাদ রাম দা হাতে বাইকে করে শ্বশুরবাড়িতে যায় সুশান্ত।

আরও পড়ুন-১০১ বছর বয়সে আন্তর্জাতিক দৌড় প্রতিযোগিতায় জয়ী, প্রয়াত স্প্রিন্টার Man Kaur

সুশান্তের রুদ্রমূর্তি দেখে সকলেই ঘাবড়ে গিয়ে পালানোর চেষ্টা করে। তখন চিৎকার করে সুশান্ত রাম দা উঁচিয়ে শাশুড়ি দিকে ধেয়ে যায়। তাঁর চুলের মুঠো ধরে কোপাতে থাকে। মাথায় দায়ের কোপ মেরে ধাক্কা দিয়ে পাশে নয়ায়জুলি তে ফেলে দেয়। চিৎকার চেঁচামেচিতে আসপাসের গ্রামবাসীরা ছুটে এসে সুশান্ত কে ধরে গণধোলাই দিয়ে বাদুড়িয়া থানার পুলিসের হাতে তুলে দেয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)