Jhargram: জঙ্গলে উদ্ধার শিশুর মুণ্ডহীন দেহ, একমাস পর মা-কে গ্রেফতার করল পুলিস

এখন শুধুমাত্র পারিবারিক অশান্তির কারণেই খুন নাকি এর পেছনে রয়েছে অন্য কোনও কারণ তা খুঁজে দেখছে পুলিস

Updated By: Dec 15, 2021, 01:53 PM IST
Jhargram: জঙ্গলে উদ্ধার শিশুর মুণ্ডহীন দেহ, একমাস পর মা-কে গ্রেফতার করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: এক মাসের মধ্য়েই রহস্যভেদ। ঝাড়গ্রামের গিধনির জঙ্গলে পাওয়া এক মুণ্ডহীন শিশু-মৃত্যুর রহস্য উদঘাটন করল পুলিস। ছেলেকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল শিশুটির মা লক্ষী হেমব্রম নামে এক মহিলাকে।

গত ১৮ নভেম্বর গিধনি খাটগেড়িয়ার জঙ্গলে উদ্ধার হয় এক বছর চারেকের শিশুর গলাকাটা মৃতদেহ। পুলিস যখন দেহটি উদ্ধার করে তখন সেটিতে পচন ধরেছিল। সেই ঘটনার তদন্ত করতে গিয়ে শিশুটির মাকেই গ্রেফতার করল পুলিস।

পুলিস সূত্রে খবর, ধৃত লক্ষী হেমব্রমের বাপের বাড়ি ঝাড়গ্রাম ব্লকের মানিকপাড়া অঞ্চলের ঠাকুরথান গ্রামে। শ্বশুরবাড়ি জামবনি থানার বিরাটডিতে। গত ফেরব্রুয়ারি মাসে মারা যান লক্ষীর স্বামী লক্ষ্মণ হেমব্রম। তার পর থেকে ৪ বছরের ছেলে সাগেন হেমব্রমকে নিয়েই সংসার লক্ষীর। 

স্বামী মারা যাওয়ার পর পারিবারিক অশান্তিতে ছিল লক্ষী। পুলিস জানতে পেরেছে, গত ১০ নভেম্বর ছেলেকে সাইকেলে চাপিয়ে জামবনি থানার গিধনির খাটগেড়িয়ার জহ্গলে যায় লক্ষী। সেখানেই ছেলেকে বিষ খাওয়ায় লক্ষী। তার পর ছেলেকে জঙ্গলে ফেলে রেখে চলে আসে। পুলিস গত ১৪ নভেম্বর সাগেনের মুণ্ডহীন পচাগলা দেহ উদ্ধার করে। 

আরও পড়ুন-Anurag Thakur: ভারতীয় ক্রিকেটের সাম্প্রতিক বিতর্ক নিয়ে বিরাট মন্তব্য কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর

এখন শুধুমাত্র পারিবারিক অশান্তির কারণেই খুন নাকি এর পেছনে রয়েছে অন্য কোনও কারণ তা খুঁজে দেখছে পুলিস। গতমাসে যখন শিশুটির মুণ্ডহীন দেহ পাওয়া যায় তখন মনে করা হচ্ছিল, ওই খুনের সঙ্গে তান্ত্রিক যোগ থাকতে পারে। পরে জানা যায় খুন করেছে মা-ই। কিন্তু মাথা কাটল কে, তা নিয়ে এখনও ধন্দ রয়েছে। এনিয়ে মহিলাকে টানা জেরা করেছে পুলিস।

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের মোহনপুর থেকে লক্ষীকে গ্রেফতার করে পুলিস। আজ তাকে ঝাড়গ্রাম আদালতে তোলা হয়।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.