তৃণমূল ছাড়ছেন মুকুল রায়, ইস্তফা দিলেন কর্মসমিতি থেকে

Updated By: Sep 25, 2017, 03:11 PM IST
তৃণমূল ছাড়ছেন মুকুল রায়, ইস্তফা দিলেন কর্মসমিতি থেকে

ওয়েব ডেস্ক: পুজোর মুখে জমে উঠল রাজ্য রাজনীতি। তৃণমূল কংগ্রেস থেকে পদত্যাগ করলেন রাজ্যসভার সাংসদ মুকুল রায়। সোমবার নিজাম প্যালেসে এক সাংবাদিক বৈঠকে তৃণমূলের কর্মসমিতি থেকে পদত্যাগের কথা ঘোষণা করেন তিনি। জানিয়েছেন, পুজোর পর ছাড়বেন রাজ্যসভার সদস্যপদ।

সোমবার মুকুলের হঠাৎ সাংবাদিক বৈঠক ঘিরে গুঞ্জন শুরু হয়েছিল সকাল থেকেই। সাংবাদিক বৈঠকে মুকুল বলেন, বর্তমানে তৃণমূলের মাত্র ২টি পদে রয়েছি আমি। তার মধ্যে তৃণমূলের জাতীয় কর্মসমিতির সদস্যপদ থেকে পদত্যাগ করছি। পুজোর পর রাজ্যসভার সদস্যপদ থেকে ইস্তফা দেব। কেন তৃণমূল ছাড়লাম তা জানাব পুজোর পরেই। কেন পুজোর মুখে জরুরি সাংবাদিক বৈঠক ডেকে পদত্যাগের সিদ্ধান্ত ঘোষণা করলাম তা জানাব তখনই। তবে তৃণমূলের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগের ব্যাপারে কিছু জানাননি তিনি।

 

মুকুলের আক্ষেপ, ১৯৯৯ সাল থেকে আমি তৃণমূলে। তাই তৃণমূল ছাড়ার ঘোষণা করতে খুব খারাপ লাগছে। কিন্তু কেন দল ছাড়লাম তা রাজ্যসভার সদস্যপদ থেকে ইস্তফা দেওয়ার সময় জানাব। 

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এক বেশি একটা শব্দ খরচ করেননি একসময় তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড। তিনি বলেন, পুজোর সময় রাজনৈতিক কূট কচালি চাই না। আগামী পাঁচ দিন পুজো নিয়েই থাকবেন বলে জানিয়েছেন তিনি। 

পদত্যাগের পর ২৪ ঘণ্টার প্রতিনিধি কমলিকা সেনগুপ্তকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে মুকুল বলেন, ক্রিকেট না বুঝলে ৫২ থেকে কমে ৭ হয়। কোন ক্রিজে রান ওঠে তা আমি জানি। 

Tags:
.