গতকালের ঝড়বৃষ্টিতে ব্যাপক ক্ষতি হয়েছে মুর্শিদাবাদের ফরাক্কা, রঘুনাথগঞ্জ ও জাঙ্গিপুরে

গতকালের ঝড়বৃষ্টিতে ব্যাপক ক্ষতি হয়েছে মুর্শিদাবাদের ফরাক্কা, রঘুনাথগঞ্জ ও জাঙ্গিপুরে। ফরাক্কার ৯টি গ্রাম পঞ্চায়েতের বহু বাড়ি মাটিতে মিশে গিয়েছে। উপড়ে গিয়েছে বিদ্যুতের খুঁটি। ফলে অন্ধকারে ডুবে রয়েছে গ্রামের পর গ্রাম। প্রভাব পড়েছে আম ও লিচুর ফলনে। রঘুনাথগঞ্জ ও জাঙ্গিপুরে ঘর হারিয়ে আমগাছের নিচে আশ্রয় নিয়েছেন মানুষজন। তাঁদের পাশে দাঁড়িয়েছেন মন্ত্রী জাকির হোসেন। গ্রামে গ্রামে ঘুরে ত্রিপল ও চাল-ডাল বিলি করছেন তিনি।

Updated By: May 2, 2017, 08:57 PM IST
গতকালের ঝড়বৃষ্টিতে ব্যাপক ক্ষতি হয়েছে মুর্শিদাবাদের ফরাক্কা, রঘুনাথগঞ্জ ও জাঙ্গিপুরে

ওয়েব ডেস্ক: গতকালের ঝড়বৃষ্টিতে ব্যাপক ক্ষতি হয়েছে মুর্শিদাবাদের ফরাক্কা, রঘুনাথগঞ্জ ও জাঙ্গিপুরে। ফরাক্কার ৯টি গ্রাম পঞ্চায়েতের বহু বাড়ি মাটিতে মিশে গিয়েছে। উপড়ে গিয়েছে বিদ্যুতের খুঁটি। ফলে অন্ধকারে ডুবে রয়েছে গ্রামের পর গ্রাম। প্রভাব পড়েছে আম ও লিচুর ফলনে। রঘুনাথগঞ্জ ও জাঙ্গিপুরে ঘর হারিয়ে আমগাছের নিচে আশ্রয় নিয়েছেন মানুষজন। তাঁদের পাশে দাঁড়িয়েছেন মন্ত্রী জাকির হোসেন। গ্রামে গ্রামে ঘুরে ত্রিপল ও চাল-ডাল বিলি করছেন তিনি।

অন্যদিকে, অশান্ত কাশ্মীর। লাগাতার অশান্তির জেরে স্থগিত অনন্তনাগ লোকসভা কেন্দ্রের  উপনির্বাচন। সন্ত্রাস বিধ্বস্ত অনন্তনাগে উপনির্বাচনের জন্য  স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে বাড়তি সেনা মোতায়েনের  আর্জি জানিয়েছিল নির্বাচন কমিশন। সেই পরিমান সেনা মোতায়েনও সম্ভব হয়নি।  সে কারণে ১২ থেকে ২৫ শে মে পর্যন্ত উপনির্বাচনের  সূচিও  বদল করে কমিশন।এনিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের সিদ্ধান্ত জানতে চেয়েছে কমিশন। আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে এনিয়ে দেখা করেন জম্মু-কাশ্মীরের রাজ্যপাল এন এন ভোরা।