পাট কিনতে বেরিয়ে সাড়ে ৭ লাখ সহ হুগলিতে নিখোঁজ নদিয়ার ব্যবসায়ী

গতকাল সকাল ৮টা থেকে মোবাইল সুইচ অফ হয়ে রয়েছে। 

Updated By: Apr 28, 2022, 02:07 PM IST
পাট কিনতে বেরিয়ে সাড়ে ৭ লাখ সহ হুগলিতে নিখোঁজ নদিয়ার ব্যবসায়ী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : নদিয়ার পাট ব্যবসায়ী নিখোঁজ হুগলিতে। প্রায় সাড়ে ৭ লক্ষ টাকা নিয়ে বাড়ি থেকে ব্যবসার কাজে বেরিয়ে নিখোঁজ ব্যবসায়ী আজিজুল শেখ। বন্ধ তাঁর মোবাইলও। এই ঘটনায় চক্রান্তের আশঙ্কা করেন পরিবারের লোকেরা। 

নদিয়ার চাকদহ থানার তারিনিপুর এলাকার বাসিন্দা নিখোঁজ ব্যবসায়ী আজিজুল শেখ (৫৫)। পরিবারের লোকেরা জানিয়েছেন, পাট কেনার নাম করে নগদ প্রায় সাড়ে ৭ লক্ষ নিয়ে বুধবার সকাল ৬টায় বাড়ি থেকে পূর্ব বর্ধমানের পূর্বস্থলি যাওয়ার উদ্দেশে বের হন তিনি। বাড়ির কাছেই গঙ্গা। নৌকা পেরিয়ে হুগলি জেলার খামারগাছি স্টেশন থেকে ট্রেন ধরবেন বলে বাড়ির লোককে জানান। সেখানে স্টেশনের পাশের গ্যারেজে সাইকেল রাখেন। তারপর থেকেই আর কোনও খোঁজ পাননি ওই ব্যবসায়ীর। 

পরে ওই গ্যারেজে গিয়ে পরিবারের লোকেরা দেখতে পান যে সাইকেল রাখা রয়েছে। পরিবারের অভিযোগ, গতকাল সকাল ৮টা থেকে মোবাইল সুইচ অফ হয়ে রয়েছে। তাঁরা জানিয়েছেন, কোনও এক দালালের মাধ্যমে পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে পাঠ কিনতে যাচ্ছিলেন আজিজুল শেখ। সেইজন্যই মোটা অঙ্কের টাকা সাথে নিয়ে বেরিয়েছিলেন। এই ঘটনায় চক্রান্তের গন্ধ পাচ্ছে পরিবার। এই ঘটনায় রাতেই নদিয়ার চাকদহ থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার।

আরও পড়ুন, Daspur Wife Murder: পরপুরুষে ঝোঁক! "মাথা ঠিক ছিল না মেরে দিয়েছি", স্ত্রীকে খুনের পর স্বামীর স্বীকারোক্তি

Maoist Poster: প্রথমবার জঙ্গলমহলের বাইরে, কিশোরী নির্যাতনের দ্রুত বিচার চেয়ে মাওবাদী পোস্টার তালডাংরায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.