হাওড়া স্টেশন থেকে খোঁজ মিলল নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়ের

 প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দুপুর থেকে আর কোনও খোঁজ মিলছে না নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়ের।

Updated: Apr 25, 2019, 11:21 AM IST
 হাওড়া স্টেশন থেকে খোঁজ মিলল নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়ের

নিজস্ব প্রতিবেদন: ৭ দিন পর সন্ধান মিলল নদিয়ার নিখোঁজ নোডাল অফিসার অর্ণব রায়ের। হাওড়ায় খোঁজ মিলেছে তাঁরা। মোবাইলের টাওয়ার লোকেট করেই হদিশ মিলেছে তাঁর।  এক্ষেত্রে অর্ণব রায় আত্মগোপন করেছিলেন কিনা, তা নিয়ে প্রশ্ন উঠেছে।  এদিকে, তাঁর স্ত্রী এই ঘটনায় সিআইডি তদন্তের দাবি জানিয়েছিলেন। অর্ণব রায়কে আপাতত শিবপুরে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে  নদিয়া পুলিস তাঁকে জিজ্ঞাসাবাদ করবে। 

 

  
 প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দুপুর থেকে আর কোনও খোঁজ মিলছে না নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়ের।নির্বাচনে ডিউটি পড়ায় রোজকারের মতো বৃহস্পতিবার সকালেও বীপ্রদাস পালচৌধুরী পলিটেকনিক কলেজে নির্বাচনের কাজে যান অর্ণব রায়। এদিন দুপুরে খাওয়ার পর তাঁকে আর দেখা যায়নি। তিনি যে গাড়িটি ব্যবহার করতেন সেটিও রয়েছে। গাড়ির চালকের কাছে অর্ণবের কোনও খবর ছিল না।

পঞ্চম শ্রেণির ছাত্রীকে 'ধর্ষণ' মুদি ব্যবসায়ীর, পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ
নদিয়ায় নোডাল অফিসার নিখোঁজের ঘটনায় জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করে কমিশন। পরে  বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক বলেন, "নদিয়ার ঘটনা পারিবারিক ঘটনা হতে পারে। হতাশ ছিলেন।" 
এরপরই একটি ফেসবুক পোস্ট করেন অর্ণব রায়ের স্ত্রী। তিনি দাবি করেন, তাঁর স্বামী কোনওভাবেই হতাশাগ্রস্ত ছিলেন না। পারিবারিক কোনও সমস্যাও ছিল না। তাঁদের দাম্পত্য সম্পর্কও ভালো ছিল বলে জানান তিনি। 
অর্ণব রায় এই কয়েকদিন আত্মগোপন করেছিলেন কিনা, তা নিয়ে প্রশ্ন উঠছে।