জল জমে রাস্তায়, বাড়ির সামনের আলো জ্বালাতে গিয়েছিলেন প্রৌঢ়, ঘটল মর্মান্তিক ঘটনা

বাড়ির সামনে লাইটপোস্টের আলোটি জ্বালাতে গিয়েছিলেন তিনি। সেইসময় সুইচে হাত দিতেই ছিটকে পড়েন।

Updated By: Aug 18, 2019, 10:55 AM IST
জল জমে রাস্তায়, বাড়ির সামনের আলো জ্বালাতে গিয়েছিলেন প্রৌঢ়, ঘটল মর্মান্তিক ঘটনা

নিজস্ব প্রতিবেদন : জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফের মৃত্যুর ঘটনা ঘটল কলকাতায়। স্ট্রিট লাইট জ্বালাতে গিয়ে মৃত্যু হল এক প্রৌঢ়ের। মৃতের নাম বংশীবদন সাহা। বয়স ৭১ বছর। স্বামীকে বাঁচাতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হন স্ত্রীও। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার সোনারগাঁ কৌণিক সোসাইটি এলাকায়।

জানা গিয়েছে, বংশীবদন সাহা অর্ডিন্যান্স ফ্যাক্টরিতে কাজ করতেন। বাড়ির সামনে লাইটপোস্টের আলোটি জ্বালাতে গিয়েছিলেন তিনি। সেইসময় সুইচে হাত দিতেই ছিটকে পড়েন। স্বামীকে বাঁচাতে ছুটে আসেন স্ত্রী ছায়া সাহা। কিন্তু জলে নামতে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। দম্পতির চিৎকারে ছুটে আসেন পড়শি আফজল হোসেন।

তারপর ইলেকট্রিশিয়ান ডেকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। উদ্ধার করা হয় বংশীবদনবাবুকে। সুভাসগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। এই ঘটনায় প্রশাসনের উদাসীনতার দিকে অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন, ভাইরাল ভিডিয়ো: ভেনিস না বেহালা! বৃষ্টির জমা জলে বোটে সওয়ার বাসিন্দারা

এলাকাবাসীর অভিযোগ, আগে এখানে জল জমত না। কিন্তু, ইদানিম অন্য জায়গার জমা জল মেশিনে করে সরিয়ে এই অঞ্চলে এনে ফেলা হচ্ছে। আর তার জেরেই এই দুর্ভোগ ও বিপত্তি। প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে দাবি তাঁদের।