close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ফের রক্তাক্ত লাভপুর, বাড়ি ফেরার পথে বোমার আঘাতে খুন বিজেপি কর্মী

২ ঘণ্টা মৃত ডালুর দেহ তুলতে দেয়নি বিক্ষুব্ধ জনতা

Updated: Aug 18, 2019, 09:15 AM IST
ফের রক্তাক্ত লাভপুর, বাড়ি ফেরার পথে বোমার আঘাতে খুন বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন: ফের রক্তাক্ত বীরভূম। শনিবার লাভপুরের দারকা গ্রামে খুন হলেন এক বিজেপি কর্মী। বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। নিহত বিজেপি কর্মীর নাম ডালু সেখ। তাঁর সঙ্গে থাকা অন্য একজনের এখনও কোনও খোঁজ নেই।

আরও পড়ুন-কলকাতা চলচ্চিত্র উৎসবের ২৫তম বছরটা দেখে নেব বলেছিলাম, অভিমানী প্রসেনজিৎ

শনিবার দারকা গ্রাম থেকে নিজের বাড়ি মিরবাঁধে ফিরছিলেন ডালু। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই ওই ঘটনার পেছনে রয়েছে। বোমা ফাটার পর রাস্তায় বেরিয়ে আসেন এলাকার লোকজন। টানা ২ ঘণ্টা মৃত ডালুর দেহ তুলতে দেয়নি বিক্ষুব্ধ জনতা। তবে শেষপর্যন্ত জনতাকে বুঝিয়ে মৃতদেহ তুলতে সক্ষম হয় পুলিস। বিজেপি কর্মীর মৃত্যু নিয়ে যথেষ্ঠই উত্তেজনা রয়েছে এলাকায়। প্রচুর পুলিস মোতায়েনও করা হয়েছে।

আরও পড়ুন-পার্শ্বশিক্ষকদের আন্দোলনে ধুন্ধুমার কল্যাণী, বেধড়ক লাঠিচার্জ করে অনশনকারীদের হঠাল পুলিস

এদিকে, এই ঘটনায় চাপানউতোর শুরু হয়েছে তৃণমূল ও বিজেপির মধ্যে। লোকসভা নির্বাচনের পর বিজেপিতে যোগ দেন এলাকার বিধায়ক মনিরুল ইসলাম। এরপরেই এলাকায় পালাবদল ঘটছে। তার জেরেই এই ঘটনা বলে মনে করা হচ্ছে। এর আগেও লাভপুরে বিভিন্ন সংঘর্ষের ঘটনায় বিজেপি-তৃণমূলের বিবাদকেই দায়ি করা হয়েছে। বিজেপি কর্মীদের অভিযোগ এলাকায় মাটি হারাচ্ছে শাসকদল। তাই এই হামলা। তবে তৃণমূলের অভিযোগ, নব বিজেপি ও পুরনো বিজেপির মধ্যে বিবাদেই এই ঘটনা ঘটেছে।