close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বৃদ্ধা মাকে মেরে গাছের সঙ্গে ঝুলিয়ে দিল ছেলে বৌমা

 অভিযুক্তের ছেলে অর্থাৎ বৃদ্ধার নাতিও জড়িত এই কাজে। খুনের অভিযোগ ছেলে, নাতি ও তাঁর বৌমার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের এগরা থানা এলাকার ধলগোদা গ্রামে।

Updated: Apr 22, 2019, 12:51 PM IST
বৃদ্ধা মাকে মেরে গাছের সঙ্গে ঝুলিয়ে দিল ছেলে বৌমা

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক খুন হল এক বৃদ্ধা। রোহিনী মণ্ডল নামে বছর ৭৫-এর বৃদ্ধা মাকে বেধড়ক মেরে গাছের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হল মৃতদেহ। সূত্রের খবর, অভিযুক্তের ছেলে অর্থাৎ বৃদ্ধার নাতিও জড়িত এই কাজে। খুনের অভিযোগ ছেলে,নাতী বৌমার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের এগরা থানা এলাকার ধলগোদা গ্রামে।

আরও পড়ুন: হিংসা ও দুর্নীতির রাজনীতি ছুঁড়ে ফেলুন, বাংলার জন্য বার্তা যোগীর

সকালে ঘটনা জানাজানি হলে ছড়ায় উত্তেজনায়, ক্ষোভে ফেটে পড়েন প্রতিবেশীরা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন ছেলে ও নাতি পরিস্থিতি বেগতিক বুঝে আগেই পালিয়ে গিয়েছিল। উত্তেজিত গ্রামবাসীরা বৌমাকে মারধর করে।

প্রতিবেশীরা জানিয়েছেন, বৃদ্ধার একমাত্র ছেলে খোকন মণ্ডল। বহুদিন ধরেই বৃদ্ধার ওপরে শারীরিক ও মানসিক অত্যাচার চলত। আগে বহুবার বাঁধা দিয়েছেন প্রতিবেশীরা। রবিবার রাতে গতকাল রাতে ফের মারধর করা হয় বৃদ্ধাকে। বেধড়ক মারে মৃত্যু হয় বৃদ্ধার। খুনের ঘটনাকে আত্মহত্যা প্রমাণ করতেই গাছে ঝুলিয়ে দেওয়া হয় মৃতদেহ। ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। বৌমা কে আটক করেছে পুলিস।