ঘুষ নিয়ে জলের সংযোগ দেওয়ায় গ্রেফতার আসানসোল পুরনিগমের ২ কর্মী

তদন্ত কমিটির রিপোর্ট অনুসারে পুরকর্মী স্বপন গড়াই ও অমরনাথ গৌরেকে দোষী বলেই সাব্যস্ত করা হয়েছে। মেয়র জিতেন্দ্র তেওয়ারি অভিযুক্ত দুইজনকে জিজ্ঞেসাবাদ করে পুলিশের হাতে তুলে দেন।

Updated By: Apr 18, 2018, 08:29 PM IST
ঘুষ নিয়ে জলের সংযোগ দেওয়ায় গ্রেফতার আসানসোল পুরনিগমের ২ কর্মী

নিজস্ব প্রতিবেদন: ঘুষ নিয়ে জলের সংযোগ দেওয়ায় আসানসোল পুরনিগমের দুই কর্মীকে গ্রেফতার করল আসানসোল উত্তর থানার পুলিশ। ধৃত দুই কর্মীর নাম স্বপন গড়াই ও অমরনাথ গৌরে। অভিযোগ, আসানসোল উত্তর থানার কাল্লা গ্রামের (ওয়ার্ড ১৪) বাসিন্দা মুরারীমোহন দত্তের বাড়িতে জলের সংযোগ দিতে ১৪ হাজার টাকা ঘুষ নিয়েছিলেন স্বপন গড়াই ও অমরনাথ গৌরে।

আসানসোল পুরনিগমের জল বিভাগের মেয়র পারিষদ পুর্ণশশী রায় জানিয়েছেন, গ্রীষ্মকালে জলের সংকট মোকাবিলায় পানীয় জলের নতুন সংযোগ দেওয়া বন্ধ রয়েছে। ১৫ আগস্ট পর্যন্ত আসানসোল পুর নিগম এলাকায় মিলবে না জলের নতুন সংযোগ। তারই মধ্যে ঘুষ নিয়ে জলের সংযোগ দেওয়ার কারবার চালাচ্ছিলেন পুরনিগমেরই ২ কর্মী। 

তৃণমূল কর্মী খুনে ১৮ জন সিপিএম কর্মীর যাবজ্জীবন

অভিযোগ পাওয়ার পর বরো চেয়ারম্যান গুলাম সরোবরের নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। সেই তদন্ত কমিটির রিপোর্ট অনুসারে পুরকর্মী স্বপন গড়াই ও অমরনাথ গৌরেকে দোষী বলেই সাব্যস্ত করা হয়েছে। মেয়র জিতেন্দ্র তেওয়ারি অভিযুক্ত দুইজনকে জিজ্ঞেসাবাদ করে পুলিশের হাতে তুলে দেন।