Jagaddal: ছানা ব্যবসায়ীদের সঙ্গে বচসা; ট্রেন লক্ষ্য করে পাথর বৃষ্টি, আহত ৩ যাত্রী

বেশ কিছুক্ষণ ধরে চলল অবরোধ।

Updated By: Nov 24, 2021, 07:04 PM IST
Jagaddal:  ছানা ব্যবসায়ীদের সঙ্গে বচসা; ট্রেন লক্ষ্য করে পাথর বৃষ্টি, আহত ৩ যাত্রী

নিজস্ব প্রতিবেদন: লোকাল ট্রেন চালু হতেই ঘটল বিপত্তি। ভেন্ডার কামরায় ওঠা নিয়ে ছানা ব্যবসায়ীদের সঙ্গে তুমুল বচসা বাধল যাত্রীদের। ট্রেন লক্ষ্য করে চলল পাথর বৃষ্টি! পাথরের আঘাতে জখম হলেন ৩। প্রতিবাদে ট্রেন অবরোধ করলেন যাত্রীরা। ধুন্ধুমারকাণ্ড শিয়ালদহ মেন লাইনের জগদ্দল স্টেশনে।

ঘড়িতে তখন পৌনে ৫টা। এদিন বিকেলে কাঁকিনাড়া স্টেশনে পৌঁছয় গেদে-শিয়ালদহ লোকাল। স্টেশনে দাঁড়িয়েছিলেন অনেকেই। তাঁদের মধ্যে বেশ কয়েকজন  ভেন্ডার কামরায় উঠতে যান। আর তাতেই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: Daspur: মর্মান্তিক! মায়ের নজর এড়িয়ে রাস্তা পারের চেষ্টা, নাবালককে পিষে দিল বাস

কেন? লোকাল ট্রেনের ভেন্ডার কামরায় রাখা ছিল ছানার ঝুড়ি। যাত্রীদের যখন সেই ঝুড়ির উপরে দাঁড়িয়ে পড়েন, তখন প্রতিবাদ করেন ছানা ব্যবসায়ীরা। শুরু হয়ে যায় বচসা। তারপর? ভেন্ডার কামরা লক্ষ্য করে পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ। পাথরের আঘাতের জখম হন ৩ জন। এরপর ট্রেনটি জগদ্দল স্টেশনে পৌঁছলে রেললাইনে অবরোধ করেন ছানা ব্যবসায়ীরা। তাঁদের সঙ্গে যোগ দেন ক্ষুদ্ধ যাত্রীরাও। প্রায় আধঘণ্টা ধরে চলে এই অবরোধ। শেষপর্যন্ত পুলিসের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। 

আরও পড়ুন: Halisahar: মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে ওসি বদল; ফের পরপর চুরি বীজপুরে, আতঙ্কে ব্যবসায়ীরা

কোভিডের দ্বিতীয় ঢেউয়ের প্রাদুর্ভাবে গত ৬ মে থেকে বন্ধ হয়েছিল লোকাল ট্রেন চলাচল। পুজোর পর রাজ্যে চলমান কোভিড বিধিনিষেধের মেয়াদ আপাতত ৩০ নভেম্বর পর্যন্ত বাড়ানোর কথা ঘোষণা করেছে নবান্ন। তবে, চলতি মাসে যেমন স্কুল-কলেজে খুলেছে, তেমনি লোকাল ট্রেন চলাচলে ছাড়পত্র দেওয়া হয়েছে। কোভিড বিধি মেনে ট্রেন চলছে ৫০ শতাংশ যাত্রী নিয়ে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)