Bhatpara Clash: 'নেতাজির মূর্তিতেও মালা দিতে পারব না! কোন রাজত্বে বাস করছি আমরা', ভাটপাড়া ঘটনা নিয়ে সরব শুভেন্দু

ওই গোলমালের ঘটনা নিয়ে তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক বলেন, ভাটপাড়ার রাজনীতিতে অর্জুন সিং(Arjun Singh) অপ্রাসঙ্গিক হয়ে গিয়েছেন। তাই এখন নিজেদের ছেলেদের নিয়ে কিছু নাটক করার চেষ্টা করছে

Updated By: Jan 23, 2022, 04:09 PM IST
Bhatpara Clash: 'নেতাজির মূর্তিতেও মালা দিতে পারব না! কোন রাজত্বে বাস করছি আমরা', ভাটপাড়া ঘটনা নিয়ে সরব শুভেন্দু

নিজস্ব প্রতিবেদন: নেতাজির জন্মদিবসে তাঁর মূর্তিতে মালা দেওয়া নিয়ে তুলকালাম ভাটপাড়া। এদিন ভাটপাড়ায় নেতাজির মূর্তিতে মাল্যদান করে বেরিয়ে যাওয়ার সময় অর্জুন সিংয়ের ছেলে পবন সিংকে কিছু লোক ধাওয়া করে। ওই খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন অর্জুন সিং। তার পরই অর্জুন সমর্থক ও বিরোধীদের মধ্যে সংঘর্ষে বেধে যায়। পরিস্থিতি সামাল দিতে অর্জুন সিংয়ের নিরাপত্তারক্ষীরা অস্ত্র উঁচিয়ে এগিয়ে যান। শূন্য গুলি চালানোর অভিযোগও উঠছে। এনিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপান উতোর। প্রসঙ্গত, অর্জুন পুত্র পবন সিং এলাকার বিধায়কও।

এনিয়ে শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari ) বলেন, এলাকার বিধায়ক নেতাজির মূর্তিতে মালা দিতে পারবে না। এটা কোন রাজ্যত্বে আমরা বাস করছি? এই খবর শোনার পরে এলাকার সাংসদ ও বিধায়কের পিতা এলাকায় যান। বিধায়কের পাশাপাশি ছেলে যখন আক্রান্ত হচ্ছে তখন তার বাবাতো বাড়িতে বসে থাকবে না! তিনি গিয়েছেন ও তিনিও আক্রান্ত হয়েছে।  সবাই দেখছে কীভাবে মোটা মোটা বাঁশ নিয়ে, লাঠি নিয়ে সিআইএসএফ জওয়ানদের উপরে হামলা করা হয়েছে। কীভাবে সাংসদ অর্জুন সিংকে বাঁশ দিয়ে হামলা করার চেষ্টা হয়েছে। অর্থাত্ নেতাজির জন্মদিনের অনুষ্ঠানকেও এরা কুক্ষিগত করতে চাইছে।

আরও পড়ুন-'কংগ্রেস ভুল বুঝেছে আমার বাবাকে, তাঁকে যথোচিত সম্মানও দেয়নি' তোপ নেতাজিকন্যা অনিতার 

অন্যদিকে, ওই গোলমালের ঘটনা নিয়ে তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক বলেন, ভাটপাড়ার রাজনীতিতে অর্জুন সিং(Arjun Singh) অপ্রাসঙ্গিক হয়ে গিয়েছেন। তাই এখন নিজেদের ছেলেদের নিয়ে কিছু নাটক করার চেষ্টা করছে। তারপরও নিরাপত্তা রক্ষীদের দিয়ে শূন্য গুলি চালাচ্ছে যাতে মানুষ সন্ত্রস্ত্র হয়। এইসব মস্তানিতে মানুষ আর ভয় পায় না। নিজের লোককে দিয়ে গোলমাল করে, নিরাপত্তা রক্ষীদের দিয়ে গুলি চালিয়ে যে কাণ্ড ও করছে তাতে এই সন্ত্রাস কিন্তু ওর দিকেই ফিরবে। 

ভাটপাড়ার গন্ডগোল নিয়ে রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক(Joytipriyo Mallik) বলেন, ওই সংঘর্ষ আমরা করিনি। এসব ওর লোকেরা করাচ্ছে। ও যদি মনে করে ভাটপাড়াটা ও কিনে রেখে দিয়েছে তাহলে ও ভুল করছে। ব্যারাকপুরে যত গন্ডগোল হয়েছে তার পেছনে অর্জুন সিং। সুকান্ত মজুমদার অর্জুন সিংকে চেনেন না। তাই ওকে সার্টিফিকেট দিয়ে যাচ্ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.