East Midnapur: টানা একদিন নিখোঁজ; শেষপর্যন্ত জমি থেকে উদ্ধার বালকের ব্যাগবন্দি দেহ, তোলপাড় পটাশপুর

East Midnapur: এলাকার মানুষের সন্দেহ, খুন করেই দেহ জমিতে ফেলে দেওয়া হয়েছে। এমনই সন্দেহে আজ অভিজিত্ দাসের বাড়িতে ভাঙচুর চালায় স্থানীয় মানুষজন।

Updated By: Nov 4, 2023, 04:58 PM IST
East Midnapur: টানা একদিন নিখোঁজ; শেষপর্যন্ত জমি থেকে উদ্ধার বালকের ব্যাগবন্দি দেহ, তোলপাড় পটাশপুর

কিরণ মান্না: গতকাল থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না বালকের। বাড়ির লোকজন অনেক খোঁজখবর করেও কোনও পাত্তা করতে পারেনি। শেষপর্যন্ত ওই বালকের ব্যাগবন্দি দেহ উদ্ধার হল চাষের জমি থেকে। এলাকাবাসীর সন্দেহ খুন করেই ফেলে দেওয়া হয়েছে ১২ বছরের ওই বালককে। ওই ঘটনায় এলাকারই এক দম্পত্তিতে আটক করেছে পুলিস। ঘটনা পূর্ব মেদিনীপুরের পটাশপুরের নৈপুরের।

আরও পড়ুন-লালবাজারে চাকরির প্রতিশ্রুতি, বিপুল টাকা তুলেও শেষরক্ষা হল না 'সিআইডি' অফিসারের

শুক্রবার দুপুর থেকে আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না ১২ বছরের ওই বালকের। এনিয়ে এলাকায় হইচই শুরু হয়ে যায়। রাত পর্যন্ত কোনও খবর না পেয়ে পটাশপুর থানায় খবর দেয় পরিবারের লোকজন। ওই ঘটনার তদন্ত নেমে নৈপুর এলাকায় অভিজিত্ দাস নাম এক ব্যক্তি ও তার স্ত্রীকে আটক করে পুলিস।

এদিকে, নিখোঁজ বালকের ব্যাগবন্দি দেহ শনিবার উদ্ধার হয় এলাকার এক জমি থেকে। এলাকার মানুষের সন্দেহ, খুন করেই দেহ জমিতে ফেলে দেওয়া হয়েছে। এমনই সন্দেহে আজ অভিজিত্ দাসের বাড়িতে ভাঙচুর চালায় স্থানীয় মানুষজন। একইসঙ্গে পটাশপুর-বালিচক রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ছুটে যায় পটাশপুর থানার পুলিস। যদিও ওই কিশোরকে খুন করে দেহ লোপাট করা হয়েছে কিনা তা নিয়ে স্পষ্ট করে কিছু বলছে না পুলিস। পরিবারের তরফে খুনের অভিযোগ আনা হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.