close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাজারে লক্ষাধিক টাকার দেনা করেই গা ঢাকা কার্তিকের, পুরুলিয়ার ‘নিখোঁজ’ বিজেপি কর্মী উদ্ধার

গত ৫  ফেব্রুয়ারি পুরুলিয়ার ভাঙ্গরার নবকুঞ্জ ময়দানে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর যোগী আদিত্যনাথের সভা  ছিল। সেই সভায় উপস্থিত ছিলেন বিজেপি কর্মী কার্তিক গড়াই। 

Updated: Feb 11, 2019, 02:10 PM IST
বাজারে লক্ষাধিক টাকার দেনা করেই গা ঢাকা কার্তিকের, পুরুলিয়ার  ‘নিখোঁজ’ বিজেপি কর্মী উদ্ধার

নিজস্ব প্রতিবেদন:   বাজারে লক্ষাধিক টাকার দেনা ছিল তাঁর। সেকারণেই কি অন্তর্ধান? পুরুলিয়ার  নিখোঁজ কর্মীর খোঁজ পাওয়ার পর পুলিসের হাতে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য।  বিজেপি কর্মীর বিরুদ্ধে কয়েক লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে।

গত ৫  ফেব্রুয়ারি পুরুলিয়ার ভাঙ্গরার নবকুঞ্জ ময়দানে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর যোগী আদিত্যনাথের সভা  ছিল। সেই সভায় উপস্থিত ছিলেন বিজেপি কর্মী কার্তিক গড়াই। পরিবারের দাবি, সেদিনের পর থেকে আর বাড়ি ফিরে আসেননি কার্তিক।  তাঁকে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজা হয়। আত্মীয়দের বাড়িতেও খোঁজ করা হয়।  এলাকা থেকেই উদ্ধার হয় কার্তিকের মোবাইল ও বাইক।  ঘটনায় শুরু হয় রাজনৈতিক টানাপোড়েন। পরিবার ও বিজেপির পক্ষ থেকে দলীয় কর্মী নিখোঁজ হওয়ার পিছনে তৃণমূলকেই কাঠগড়ায় দাঁড় করানো হয়।

আরও পড়ুন: গুলি করার পর বন্দুক এলাকাতেই ছেড়ে পালায় 'খুনি', কিন্তু কেন? বিধায়ক খুনে অদ্ভূত তথ্য সামনে

যদিও তৃণমূলের পক্ষ থেকে প্রথম থেকেই দাবি করা হচ্ছিল, এই ঘটনায় তাঁদের কোনও যোগ নেই। তদন্তে নামে পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে, পুরুলিয়া থানার পুলিস কলকাতায় অভিযান চালায়।  কলকাতা থেকেই উদ্ধার হন কার্তিক।

আরও পড়ুন: দেড় বছরের ছেলেকে কোলছাড়া করতেই গুলি, লুটিয়ে পড়লেন সত্যজিত্

কার্তিককে জেরা করে পুলিস জানতে পেরেছে, বাজারে লক্ষাধিক টাকার দেনা ছিল কার্তিকের। প্রচুর লোককে টাকা ফেরত দেওয়ার কথা ছিল। কিন্তু তা পারছিলেন না তিনি। তা থেকেই কি ‘অন্তর্ধান’এর ছক কষেছিলেন কার্তিক?  জেরা চলছে ।