ন্যাজাটে অভিযুক্ত শেখ শাহজাহানের খোঁজে রাতভর তল্লাশি, সীমান্তে কড়া নজরদারি

পলাতক শাহজাহানের খোঁজে জেলায় রাতভর তল্লাশি। অভিযান ঘটনায় ওপর অভিযুক্ত বাবু মাস্টারের বাড়িতেও।

Updated By: Jun 11, 2019, 11:52 AM IST
ন্যাজাটে অভিযুক্ত শেখ শাহজাহানের খোঁজে রাতভর তল্লাশি, সীমান্তে কড়া নজরদারি

 নিজস্ব প্রতিবেদন: ন্যাজাটকাণ্ডে অভিযুক্ত শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি। পলাতক শাহজাহানের খোঁজে জেলায় রাতভর তল্লাশি। অভিযান ঘটনায় ওপর অভিযুক্ত বাবু মাস্টারের বাড়িতেও। পাশাপাশি বিজেপি নেতাদের বাড়িতে অভিযান চলে। শাহজাহানের খোঁজে সীমান্ত জুড়ে পুলিসের জোর নজরদারি। এদিকে, সোমবার এলাকায় যান বিজেপিনেতা মুকুল রায়। এলাকা ঘুরে দেখেন তিনি। ছবিও তোলেন।

 

প্রসঙ্গত, সোমবার বিকালেই সাংবাদিক বৈঠক করে বিজেপিনেতা মুকুল রায় দাবি করেন, ন্যাজাটকাণ্ডে মূল অভিযুক্ত তৃণমূলনেতা শেখ শাহজাহান সম্ভবত  বাংলাদেশে পালিয়ে গিয়েছে। 

তিনি বলেন, ‘‘সম্ভবত শেখ শাহজাহান বাংলাদেশে পালিয়ে গিয়েছে।  কলকাতায় লুকিয়ে নেই ওঁ।  আজকেই শাহজাহানের বিরুদ্ধে এফআইআর হয়েছে। তার আগেই ওঁকে পার করে দেওয়া হয়েছে।’’

গলসিতে তৃণমূল কংগ্রেস কর্মীকে পিটিয়ে ‘খুন’, অভিযুক্ত বিজপি

যদিও তার পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন তৃণমূল নেতা তাপস রায়। তিনি বলেন, ‘‘শাহজাহানের বিরুদ্ধে অভিযোগ বিজেপি করেছে। প্রশাসন যদি দোষ খুঁজে পায় ব‍্যবস্থা নেবে।  দল ব‍্যবস্থা নেবে  কিনা  এমন কোনও কথা শুনিনি।’’ শাহজাহান সম্পর্কে মুকুল রায়ের  বক্তব্য প্রসঙ্গে তিনি পাল্টা বলেন, ‘‘ মুকুলের কথা তো আর বেদবাক‍্য নয়।’’

ফের উত্তপ্ত জগদ্দল, বোমা বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ২

মঙ্গলবারও থমথমে ন্যাজাট। এলাকায় চলছে পুলিসি তল্লাশি। শাহজাহান কি তবে সত্যিই বাংলাদেশে গা ঢাকা দিয়েছে? সে প্রশ্নই মাথাচাড়া দিয়ে উঠেছে।

.