বছর দুয়েক আগে বিয়ে হয়েছিল, ঘর থেকে উদ্ধার পুলিসকর্মীর ঝুলন্ত দেহ

স্ত্রী পম্পা সোরেন ঝাড়গ্রাম কলেজের শিক্ষিকা। কলেজে ছুটি থাকলে বৌমা পাণ্ডুয়ায় গ্রামের বাড়ি আসতেন।

Updated By: Nov 13, 2019, 08:39 PM IST
বছর দুয়েক আগে বিয়ে হয়েছিল, ঘর থেকে উদ্ধার পুলিসকর্মীর ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন : বাড়ি থেকে উদ্ধার হল এক পুলিসকর্মীর ঝুলন্ত দেহ। মৃতের নাম রবিন সোরেন। বয়স ৩২ বছর। কলকাতা পুলিসের র‍্যাপিড অ্যাকশন ফোর্স (RAF)-এ কর্মরত ছিলেন রবিন সোরেন।

হুগলির পাণ্ডুয়া পাঁচঘরা তোরগ্রাম পঞ্চায়েতের শ্রীরামবাটি গ্রামে বাড়ি রবিন সোরেনের। ডিউটি সেরে কলকাতা থেকে গতকাল রাতে বাড়ি ফেরেন। আজ সকালে আবার ডিউটিতে যোগ দিতে যাওয়ার কথা ছিল। কিন্তু সকালে সময় পেরিয়ে গেলেও ঘর থেকে না বেরনোয় ডাকাডাকি শুরু করেন বাড়ির লোক। সাড়া না মেলায় সন্দেহ হয় পরিজনদের। এরপরই দোতলার ঘরের দরজার ফাঁক দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখা যায় রবিন সোরেনকে। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পাণ্ডুয়া থানায়। পুলিস এসে দেহটি উদ্ধার করে।

জানা গিয়েছে, বছর দুয়েক আগে বিয়ে হয়েছিল পুলিস কর্মী রবিন সোরেনের। স্ত্রী পম্পা সোরেন ঝাড়গ্রাম কলেজের শিক্ষিকা। আত্মঘাতী পুলিস কর্মীর বাবা জানিয়েছেন, বাড়িতে তেমন কোনও সমস্যা ছিল না। তবে মাঝে সাঝে স্ত্রীর সঙ্গে সাংসারিক অশান্তি হত। তবে কাল কী হয়েছিল, তা তাঁদের জানা নেই। কলেজে ছুটি থাকলে বৌমা পাণ্ডুয়ায় গ্রামের বাড়ি আসেন বলে জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন, গ্রামে গ্রামে ৩ হাজার সাইবার কেন্দ্র খুলছে রাজ্য, নিয়োগ হবে হাজার হাজার কম্পিউটার প্রশিক্ষক

আরও পড়ুন, সৎ বাবার ধর্ষণে গর্ভবতী নাবালিকা, জন্ম দিল কন্যাসন্তানের

ফলে সাংসারিক অশান্তির কারণে নাকি কর্মস্থলে কোনও সমস্যার কারণে রবিন সোরেন এমন সিদ্ধান্ত নিলেন, পরিবার থেকে গ্রামের মানুষ কেউ-ই কিছু ঠাওর করতে পারছেন না। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পাণ্ডুয়া থানার পুলিস। দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

.