Domjur: ডোমজুড় অশান্তি মামলায় আটক ১৩, সব রাজীব করাচ্ছে বলে তোপ কল্যাণের

ডোমজুড় নারী নির্যাতন মামলায় এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে

Updated By: Sep 6, 2021, 08:33 PM IST
Domjur: ডোমজুড় অশান্তি মামলায় আটক ১৩, সব রাজীব করাচ্ছে বলে তোপ কল্যাণের

নিজস্ব প্রতিবেদন: ভোট পরবর্তী আশান্তির তদন্ত নেমেছে সিবিআই। গত ২ মে ডোমজুড় থানার বাঁকড়া রাজীব পল্লীতে বেশ কিছু ঘর ভাঙচুর করা হয়, অভিযোগ ওঠে লুঠপাট ও শ্লীলতাহানিরও। সেই মামলার তদন্ত নেমে সোমবার মোট ১৩ জনকে আটক করল কেন্দ্রীয় তদন্ত সংস্থা। এনিয়ে সরব হলেন তৃণমূল সংসদ কল্যাণ বন্দ্য়োপাধ্যায়।

আরও পড়ুন-Nipah Virus: উচ্চ মৃত্যুহার, নেই চিকিৎসা, দেশে নয়া উদ্বেগ 'নিপা' সংক্রমণ

ডোমজুড়ের ওই আশান্তির ঘটনায় আগেই ১৩ জনকে গ্রেফতার করেছিল পুলিস। কিন্তু গত ৩০ অগাস্ট এরা সবাই জামিন পেয়ে যান। সোমবার ওই ১৩ জনকে হেফাজতে চেয়ে আদালতে আবেদন করে সিবিআই। সিবিআই সূত্রের দাবি, অভিযোগে ঘটনার যে বিবরণ রয়েছে তাতে আরও গুরুতর ধারায় মামলা হওয়ার কথা। অথচ পুলিস ৩৫৪ ধারায় মামলা করেছিল।

এদিকে, সোমবার ডোমজুড় থেকে ৬ জনকে আটক করে সিবিআই। পরে মোট ১৩ জনকে আটক করা হয়। এনিয়ে টুইট করে সরব হলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। একটি টুইট করে এদিন কল্য়াণ বন্দ্যোপাধ্যায় লেখেন, আজ ডোমজুড়ের রাজীব নগর থেকে সিবিআই ৬ জনকে তুলে নিয়ে গেছে। এই ছয়জনের বিরুদ্ধে পশ্চিমবঙ্গ রাজ্য পুলিস কেস করেছিল এবং তারা বেল পেয়েছিল। পোস্ট পোল ভায়োলেন্সে সিবিআই তাদের ধরেছে।

আরও পড়ুন-By-Poll: সনিয়া-রাহুলের সঙ্গে কথা হয়েছে নেত্রীর, রাজ্য কংগ্রেস শূন্য: Kunal 

কল্যাণ আরও লেখেন, আদালত ভোট পরবর্তী অশান্তি মামলাগুলিকে দুভাগে ভাগ করে দিয়েছে। একটা হচ্ছে মার্ডার কেস ও রেপ কেসের মতো সিরিয়াস মামলাগুলোর তদন্ত করবে সিবিআই। এগুলো ছাড়া অন্যগুলো সিট দেখবে। রাজীব ব্যানার্জি এদের নামগুলো সিবিআই এর কাছে দিয়েছে। নতুন করে কেস করা হচ্ছে। বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের শালীনতা নষ্ট করা হয়েছে, এসব বলা হচ্ছে। আমি সেজন্যই টুইট করেছি। যদি কোন নতুন সেকশন অ্যাড করতে হয় তাহলে আইনটা কী? আইনটা হচ্ছে নতুন সেকশন এড করতে হলে কোর্টে গিয়ে অ্যাপ্লিকেশন করতে হবে। নতুন করে এফআইআর করা যায় না। সব রাজীব বন্দ্যোপাধ্য়ায় করাচ্ছে। রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে করছে। ওদিকে দেখাচ্ছে তৃণমূলের প্রতি বিগলিত প্রেম। আমাদেরও দুএক জন তার প্রেমে বিগলিত হয়ে ঘুরছে। আর রাজীব আমাদের ছেলেদের তুলছে। এটাতো আমি প্রথম থেকেই বলছি।

উল্লেখ্য, ডোমজুড় নারী নির্যাতন মামলায় এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন অক্ষয় সামন্ত ও দেবাশীষ দে। এছাড়াও ওই ঘটনায় জড়িত ৪ জনকে ১২ সেপ্টেম্বর নিজাম প্যালেসে তলব করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.